বিনোদনবলিউড

নতুন ছবিতে তাক লাগালেন ভোজপুরি অভিনেত্রী মোনালিসা, ছবি থেকে চোখ সরানো কঠিন

এই ছবিতে তাকে দেখা যাচ্ছে একটি ট্র্যাডিশনাল পোশাক পরে বোল্ড পোজ দিতে

×
Advertisement

ভোজপুরি সিনেমার সবথেকে বড়ো কিছু সুপারস্টারের মধ্যে একজন হলেন অবশ্যই মোনালিসা। ইনি বলতে গেলে ভোজপুরি ইন্ডাস্ট্রির একেবারে কুইন। তিনি নিজের গ্ল্যামারাস লুকের মাধ্যমে মাঝেমধ্যেই নিজের ভক্তদের চমক দিতেই থাকেন। নতুন সিনেমা হোক কিংবা নতুন ইনস্টাগ্রাম পোস্ট, সব কিছুর মাধ্যমেই নিজের ভক্তদের কাছে বেশ জনপ্রিয় অভিনেত্রী। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে তিনি নিজের একটি আলাদা পরিচয় তৈরি করেছেন। একাধিক ওয়েব সিরিজ এবং সিনেমায় তিনি দারুন অভিনয়ের মাধ্যমে ভক্তদের প্রিয় অভিনেত্রীদের তালিকায় নিজের নাম অঙ্কিত করে ফেলেছেন।

Advertisement

মাঝে মধ্যেই তিনি ছবি আপলোড করলে সেইসব ছবি ইন্টারনেটে একেবারে ছড়িয়ে পরে আগুনের মত। ইনস্টাগ্রামে তার ফলোয়ারদের মধ্যেও তার ছবির একটা আলাদা জনপ্রিয়তা আছে। আর ভক্তদের তিনি কখনোই অপেক্ষায় রাখেন না। মাঝে মধ্যে তিনি ভক্তদের জন্য ছবি নিয়ে আসেন নিজের প্রোফাইলে। সম্প্রতি এবার তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন তার লেটেস্ট ফটোশুটের জন্য। এই ছবিতে তাকে দেখা যাচ্ছে ট্র্যাডিশনাল পোশাকে বোল্ড পোজ দিয়ে ছবি তুলতে।

এই ছবিতে তাকে দেখা যাচ্ছে, তিনি একটি গোল্ডেন রঙের থাই স্লিট লেহেঙ্গা পড়েছেন। তার সঙ্গে রয়েছে একটি মানানসই ব্লাউজ। ভক্তরা তার এই নতুন লুক দেখে রীতিমতো চমকে গিয়েছেন। এই ছবির জন্য মোনালিসা করেছেন একটি লাইট মেকআপ। তার সাথে, তিনি একটি দারুন স্মাইল দিয়েছেন এই ছবিতে। তার সাথেই রয়েছে একটি ম্যাচিং ইয়ার রিং যা তার সম্পূর্ণ লুককে দারুন কমপ্লিমেন্ট করেছে। চলুন দেখে নেওয়া যাক এই ছবি আরো একবার

Advertisement

Related Articles

Back to top button