‘শো মি দ্যা ঠুমকা’, কমলা শাড়িতে নাচলেন ভোজপুরি অভিনেত্রী মোনালিসা, অভিনেত্রীর হটনেস দেখে মুগ্ধ (VIDEO)

Advertisement

Advertisement

অভিনয় জগৎ-এর একটি পরিচিত নাম মোনালিসা। একাধিক ভোজপুরি ছবিতে অভিনয় করেছিলেন তিনি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম নাম তিনি। বাংলা ইন্ডাস্ট্রিতে কেরিয়ারের শুরুতেই বেশ কয়েকটি কাজ করেছিলেন এই অভিনেত্রী। হাল আমলের বাংলা ওয়েব সিরিজেও কাজ করতে দেখা গিয়েছে তাকে। বর্তমানে তিনি দীর্ঘদিন ধরে হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন। নিঃসন্দেহে তিনি একজন ভালো অভিনেত্রী, তা আলাদাভাবে বলার প্রয়োজন পরে না। অভিনয়ের পাশাপাশি জনপ্রিয় ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সাথে আপাতত চুটিয়ে সংসার করছেন তিনি। থেকে থেকেই তার ঝলকও মেলে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে নেটমাধ্যমে তার আনাগোনা নেহাতই কম নয়। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তারা রীতিমতো অধীর আগ্রহে অপেক্ষা করে বসে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর এক ঝলক পাওয়ার জন্য। অভিনয়ের পাশাপাশি নিজের পরিবার ও স্বামী বিক্রান্তের সাথে সময়ও কাটাতে পছন্দ করেন তিনি। পাশাপাশি সময়-সুযোগ পেলে বেরিয়ে পড়েন ঘুরতে। সেইসমস্ত মুহূর্তগুলোর ঝলকও নিজেই ভাগ করে নেন নিজের অনুরাগীদের সাথে। আর খুব স্বাভাবিকভাবেই, তা ভাইরাল হয় নিমেষে।

Advertisement

কয়েকদিন আগেই লাভ রঞ্জন পরিচালিত ‘তু ঝুটি ম্যা মাক্কার’ মুক্তি পেয়েছে বড়পর্দায়। ইতিমধ্যেই দর্শকদের বেজায় পছন্দ হয়েছে ছবিটি, তা তাদের প্রতিক্রিয়াতেই স্পষ্ট। উক্ত ছবির প্রায় সবকটি গানই শুরু থেকেই দর্শকদের মনে দাগ কেটেছে। রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুর অভিনীত এই ছবির প্রায় সবকটি গানই রয়েছে বর্তমানের ট্রেন্ডিং তালিকায়। সেগুলির মধ্যে অন্যতম ‘শো মি দ্যি ঠুমকা’। এবার সেই গানের তালেই রেড শিফন শাড়িতে রিল বানিয়ে শ্রদ্ধা কাপুরকে টেক্কা দিলেন মোনালিসা। এদিন খোলা চুলে, হালকা মেকাপ নিয়েছিলেন অভিনেত্রী। খুব সম্ভবত নিজের মেকাপ ভ্যান থেকেই শেয়ার করে নিয়েছেন নিজের এই সাম্প্রতিক ভিডিওটি, আর আপাতত সেই সূত্রেই চর্চায় অভিনেত্রী।

Advertisement