বিনোদন

Bhojpuri: শুভা শর্মার কাপড় খুলে রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও দেখে ঘামছেন নেটিজেনরা

হট অভিনেত্রীর সাথে ফুলসজ্জার রাত উপভোগ করতে সাহসের সর্বোচ্চ সীমা অতিক্রম করতে দেখা গেছে তারকা অভিনেতাকে।

Advertisement

Advertisement

এই মুহূর্তে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় জুটি হিসেবে আধিপত্য বিস্তার করছেন নিরহুয়া এবং আম্রপালি। দুজনের জুটিতে ৩০টির বেশি সিনেমা এবং কয়েকশো অ্যালবাম গানের ভিডিও চিত্রায়িত হয়েছে। যে ভিডিওগুলি বেশ পছন্দ করেছেন নেটিজেনরা। তবে সাহসিকতার দিক থেকে রোমান্টিক অভিনেত্রী আম্রপালিকে যিনি পিছনে ফেলেছেন তিনি হলেন শুভা শর্মা। যার জিরো ফিগার এবং সেক্সি লুক পাগল করে দিতে পারে যেকোনো যুবকের।

Advertisement

তবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিরহুয়ার পরে যদি কোন সুপারস্টার আলোড়ন সৃষ্টি করে থাকেন, তিনি হলেন খেসারি লাল যাদব। যিনি একাধারে যেমন অ্যাকশন সিনেমায় অভিনয় করেছেন, ঠিক তেমন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সেক্সি অভিনেত্রীদের সাথে চুটিয়ে রোমান্স করেছেন। তার খোলাখুলি রোমান্সের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে যেকোনো ব্যক্তিকে উত্তেজিত করে তুলতে পারে।

Advertisement

সম্প্রতি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির চরম সাহসী অভিনেত্রী শুভা শর্মার সাথে তারকা অভিনেতা খেসারি লাল যাদবের একটি ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইন্টারনেটে। ‘নিমান চিজ চিখাইব’ গানে অভিনেতা খেসারি লাল যাদবকে হট অভিনেত্রী শুভা শর্মার সাথে খোলাখুলি রোমান্স করতে দেখা গেছে। সুন্দরী অভিনেত্রী শুভা শর্মার সঙ্গে নির্লজ্জ ভাবে রোমান্স করছেন খেসারি লাল যাদব। হট অভিনেত্রীর সাথে ফুলসজ্জার রাত উপভোগ করতে সাহসের সর্বোচ্চ সীমা অতিক্রম করতে দেখা গেছে তারকা অভিনেতাকে। ভিডিওটিতে দুজনের খোলাখুলি রোমান্স ইতিমধ্যে নেটিজেনদের রাতের ঘুম হারাম করতে শুরু করেছে। দেখুন সাহসী ভিডিওটি-

Advertisement

Recent Posts