বিনোদনবলিউডভোজপুরি

Bhojpuri: হট অভিনেত্রী নেহার সঙ্গে রোমান্সে ছিলেন খেসারি লাল যাদব, ভাইরাল ভিডিও ইন্টারনেটে

ভোজপুরি ফিল্মের সবচেয়ে রোমান্টিক জুটির কথা বললে সবার প্রথমে যে জুটির নাম আলোচনায় উঠে আসে তারা হলেন আম্রপালি এবং নিরহুয়া।

Advertisement
Advertisement

বিগত বেশ কয়েক বছরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সৌজন্যে বিনোদন জগতে কমেছে বলিউডের আধিপত্য। যেখানে এক দশক আগে ডিজিটাল প্লাটফর্ম এবং সংবাদ শিরোনামগুলি জুড়ে থাকতেন বলিউডের হাতে গোনা অভিনেতা-অভিনেত্রীরা, সেখানে আজ ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি পাল্টে দিয়েছে পুরো চিত্র। সোশ্যাল মিডিয়া প্রেমীদের কাছে ভোজপুরি ফিল্মের ক্রেজ তো রয়েইছে, পাশাপাশি রোমান্টিক গানের ভিডিও গুলি রাতের ঘুম কেড়ে নিয়েছে তরুণদের। আপনারা জানলে অবাক হবেন, ডিজিটাল প্লাটফর্মে ভোজপুরি ফিল্মের রোমান্টিক গান গুলি এতটাই জনপ্রিয় যে মুহূর্তের মধ্যে কোটি কোটি ভিউস অর্জন করে নেয়।

Advertisement
Advertisement

ভোজপুরি রোমান্টিক জুটি

ভোজপুরি ফিল্মের সবচেয়ে রোমান্টিক জুটির কথা বললে সবার প্রথমে যে জুটির নাম আলোচনায় উঠে আসে তারা হলেন আম্রপালি এবং নিরহুয়া। রোমান্টিক এই জুটিকে কেন্দ্র করে বিগত এক দশকে ৩৫টির বেশি সিনেমা এবং শতাধিক অ্যালবাম গান চিত্রায়িত হয়েছে। তবে বিগত কয়েক বছরে ভোজপুরি তারকা অভিনেতা নিরহুয়াকে যিনি সর্বাধিক টক্কর দিয়েছেন তিনি হলেন খেসারি লাল যাদব। অন-স্ক্রিন খোলাখুলি রোমান্স করার পাশাপাশি একাধিক অ্যাকশন সিনেমাতে দাপিয়ে অভিনয় করেছেন এই তারকা অভিনেতা।

Advertisement

রোমান্টিক এই ভিডিও

বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সফল এই অভিনেতার একটি রোমান্টিক গানের ভিডিও তোলপাড় সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া কয়েক সেকেন্ডের এই ভিডিওতে দেখা যাচ্ছে, সেক্সি অভিনেত্রী নেহা রাজের সাথে চুটিয়ে রোমান্স করেছেন অভিনেতা খেসারি লাল যাদব। অভিনেত্রী নেহা রাজের হট ফিগার দেখে নিয়ন্ত্রণ হারিয়ে খেসারি লাল যাদবকে উত্তপ্ত রোমান্স করতে দেখা গেছে। এমনকি অভিনেত্রীকে কোলে তুলে নিয়ে তার নরম অঙ্গ উপভোগ করতে দেখা গেছে অভিনেতাকে। এইবেলা দেখুন ভোজপুরি তারকার রোমান্টিক এই ভিডিও-

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button