বিনোদন

Bhojpuri: অভিনেত্রী তনুশ্রীর সাথে ঘাম ঝরানো রোমান্স করলেন খেসারি লাল যাদব, দেখুন হট ভিডিও

যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারহিট অভিনেতাদের কথা বলি, তবে নিরহুয়ার পরে যিনি সর্বাধিক আলোচনায় এসেছেন তিনি হলেন খেসারি লাল যাদব।

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়ার যুগে দাঁড়িয়ে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কথা নিঃসন্দেহে আপনাদের বলে দিতে হবে না। বিগত কয়েক বছরের যদি বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিকে কোন ফিল্ম ইন্ডাস্ট্রি টক্কর দিয়ে থাকে সেটিই হল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। একের পর এক সাহসী সিনেমা এবং রোমান্সে ভরপুর ভিডিও রিলিজ করে বর্তমানে তরুণ প্রজন্মের বিনোদনের অন্যতম মাধ্যম হিসেবে পরিচিতি লাভ করেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বিশেষ করে, আম্রপালি, মোনালিসা, অক্ষরা সিংয়ের মত সেক্সি অভিনেত্রীদের হাত ধরে আলাদা পরিচিতি অর্জন করেছে এই ইন্ডাস্ট্রি।

Advertisement

তবে যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সাহসী অভিনেত্রীদের তালিকা তৈরি করা হয়, তবে সেই তালিকার শীর্ষস্থানে অবশ্যই রয়েছে অভিনেত্রী তনুশ্রীর নাম। যিনি তার সেক্সি ফিগার এবং হট চালের মাধ্যমে লাখ লাখ যুবকদের মনে জায়গা করে নিয়েছেন। আপনারা জানলে অবাক হবেন, তনুশ্রী অভিনীত সিনেমা এবং রোমান্টিক গানের ভিডিওগুলি লাইন দিয়ে উপভোগ করেন নেটিজেনরা।

Advertisement

অন্যদিকে, যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারহিট অভিনেতাদের কথা বলি, তবে নিরহুয়ার পরে যিনি সর্বাধিক আলোচনায় এসেছেন তিনি হলেন খেসারি লাল যাদব। রঙিন আলোর পর্দায় তো বটেই, খোলা স্টেজেও বিভিন্ন সময় তাকে হট অভিনেত্রীদের সাথে রোমান্স করতে দেখা গেছে।

Advertisement

বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন তথা ইউটিউবে এই তারকা জুটির একটি রোমান্টিক ভিডিও আলোড়ন ফেলে দিয়েছে। যেখানে সেক্সি অভিনেত্রী তনুশ্রী চ্যাটার্জির সাথে রোমান্টিক হয়ে উঠতে দেখা গেছে খেসারি লাল যাদবকে। ৬ বছরের পুরনো এই গানটিকে নতুন ভাবে ভালবাসার পেছনে রয়েছে দুই তারকার একের পর এক রোমান্টিক দৃশ্য। এইবেলা আপনিও উপভোগ করুন ভিডিওটি-