×
বলিউডবিনোদন

এই ছোট মেয়েটি আজ বলিউডের নায়িকা, দেখুন তো চিনতে পারছেন কি না

Advertisement

বছর তিনেক হল বলিউড ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটেছে তার। ২০১৯’এ ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার ২’এর হাত ধরেই বলিউডে নিজের অভিনয় জীবন শুরু করেন এই অভিনেত্রী। টাইগার শ্রফ, কার্তিক আরিয়ানের পাশাপাশি দীপিকা পাডুকন, সিদ্ধান্ত চতুর্বেদী, ঈশান খট্টরের মতো অভিনেতাদের সাথে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছে তাকে। কারাণ জোহারের সাথেও কাজ করেছেন তিনি। এতক্ষণে নিশ্চয়ই বুঝে গিয়েছেন কার কথা বলা হচ্ছে! হ্যাঁ ঠিকই ধরেছেন বলিউডের তরুণ অভিনেত্রী অনন্যা পান্ডের কথাই বলা হচ্ছে।

Advertisement

ভাবনা পান্ডে ও চ্যাঙ্কি পান্ডের বড় মেয়ে তিনি। ভাবনা ও চ্যাঙ্কির দুটি কন্যা সন্তান। বড় অনন্যা পান্ডে, আর ছোট রইসা পান্ডে। ২০১৯ সাল থেকে বলিউডে পা রাখার পর থেকেই নিজের অভিনয় জীবন গোছাতে ব্যস্ত অনন্যা। অন্যদিকে নিজের পড়াশোনা নিয়েই ব্যস্ত রয়েছেন রইসা।

উল্লেখ্য, আনন্যা পান্ডে ইতিমধ্যেই বেশ কয়েকটি ছবি উপহার দিয়েছেন নিজের দর্শকদের। ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার ২’ ছাড়াও অনন্যাকে ‘পাতি পত্নি অর ও’, ‘খালি পিলি’, ‘গেহরাইয়া’র মতো ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে। খুব শীঘ্রই প্রযোজক কারাণ জোহারের ‘লাইগার’এ দক্ষিণী অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার বিপরীতে দেখা মিলবে তার। জানা গেছে, ‘লাইগার’ হিন্দি ছাড়াও তামিল, তেলেগু, কন্নড় ও মালায়ালাম ভাষাতে মুক্তি পাবে। এই ছবি অভিনেত্রীর জীবনের অন্যতম মাইলফলক হতে চলেছে, তা মনে করছেন অনেকেই।

Advertisement

সম্প্রতি মা ভাবনা পান্ডে একটি পুরনো ছবি শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। বর্তমানে সেই ছবি ভাইরাল হয়েছে নেটিজেনদের মাঝে। ছবিতে অনন্যা পান্ডেকে কোলে নিয়ে সমুদ্রসৈকতে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে ভাবনা ও চ্যাঙ্কিকে। সম্ভবত গোয়ায় তোলা হয়েছিল ছবিটি। এই ছবিটি শেয়ার করে ভাবনা পান্ডে রীতিমত নস্টালজিক হয়ে পড়েছেন, তা তার ক্যাপশন দেখেই স্পষ্ট হয়েছে। ছবি শেয়ার করে অনন্যা ও চ্যাঙ্কিকে মেনশনও করে দিয়েছেন সেই পোস্টে। অভিনেত্রীর ছোটবেলাকার এই ছবি দেখে বর্তমানে রীতিমতো উচ্ছ্বসিত অভিনেত্রীর অনুরাগীরা।

Related Articles

Back to top button