বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Bharti Singh: ভারতীর বাচ্চার ছবি তুলতে হলে পাপারাৎজিদের ৫০ হাজার করে দিতে হবে’ ! রইলো ভিডিও

Advertisement

ভারতী সিং মানেই কমেডির পুরো ডায়েরি। কাপিল শর্মার শোতে নিজের মজার জোক উপস্থাপন করে এখন সে জনপ্রিয়তার শীর্ষে। বলিপাড়ার সেরা কমেডি কুইনের মধ্যে অন্যতম। টেলিভিশন শো ‘কমেডি সার্কাস’-এর মঞ্চে স্বামী হর্ষের সঙ্গে প্রথম পরিচয় ভারতীর। ওই শোয়ের স্ক্রিপ্ট রাইটার ছিলেন হর্ষ। সেখান থেকেই বন্ধুত্ব এবং পরে প্রেম। তারপর ‘কমেডি ক্লাস’ শোতেও কাজের পাশাপাশি ২০১৭ তে একসাথে সারাজীবন হাঁটার জন্য বিবাহ বন্ধনে আবদ্ধ হন। হর্ষ আর ভারতী মানেই কমেডির হিট জুটি এখন।

Advertisement

এবার এই কমেডি ক্যুইন মা হতে চলেছেন। স্বামী হর্ষ লিম্বোচিয়ার সঙ্গে সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি মিষ্টি ভিডিও শেয়ার করে সেকথা নিজেই জানিয়েছেন । মিষ্টি ভিডিয়ো পোস্ট করে নিজের প্রেগন্যান্সির খবর ঘোষণা করেছিলেন ভারতী। ভারতীর মা হওয়ার খবরে খুশির হাওয়া এখন গোটা বলিউডে।

সোমবার মুম্বাইতে রাস্তায় যাওয়ার পথে পাপারাৎজিদের মুখোমুখি হন হর্ষ আর ভারতী। আর এদিন নিজের গাড়িতে বসে একটি মজার মন্তব্য করেন অভিনেত্রী। ছেলে না মেয়ে কোনটা চান তিনি? সেকথাও প্রকাশ করেছেন। এদিন ভারতীকে পাপারাৎজিরা প্রশ্ন করেছেন, তাঁর ছেলে চাই না মেয়ে? সঙ্গে সঙ্গে ভারতীর জবাব, ‘আমার মতো কর্মঠ মেয়ে, আমার মেয়ে চাই। ওকে বলব, বাবু চা বানিয়ে রাখ, মা তাড়াতাড়ি বাড়ি ফিরছে। ছেলেদের বললেই তো বলবে, আমি ক্রিকেট খেলছি। মেয়েরাই সেরা।

Advertisement

ভারতী সব সময় মজা করে থাকতে ভালোবাসেন।
গাড়ির ভিতর থেকে এদিন মজার ছলে হাত জোড় করে কমেডি ক্যুইনকে বলতে শোনা যায়, ‘ভোট আমাকে দিও’। তিনি আরও বলেন, ‘সব মিডিয়া হাউসগুলো তাঁকে ৫০ হাজার-৫০ হাজার টাকা করে দেয়। তাহলে তাঁর ডেলিভারির খরচ উঠে যাবে। কারণ তাঁর স্বেচ্ছায় বলার দরকার ছিল অনুরাগীদের, কিন্তু মিডিয়া ছেপে ছেপে তাঁদের সাসপেন্সটাইকেই নষ্ট করে দিয়েছেন। তাই তিনি জানিয়ে দেবেন কোন হাসপাতালে দিতে হবে, ৫০ হাজার প্রত্যেক চ্যানেল’। না না সত্যি সত্যি করে বলেননি। পুরোটাই মজা করেই বলেছেন ভারতী। যা দেখে হেসে খুন উপস্থিত সকল পাপারাৎজিরা। আর ভারতীর এই ভিডিও বেশ ভাইরাল।

Advertisement

Related Articles

Back to top button