আরও এক ধাপ এগোলেন ভাইজান, লকডাউনে দুঃস্থ মানুষদের জন্য করলেন রেশনের ব্যবস্থা

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: প্রায় পঞ্চাশ হাজারের কাছাকাছি দুঃস্থ ও অসহায় মানুষকে ইতিমধ্যেই অর্থ দিয়ে সাহায্য করেছেন সলমান খান। প্রত্যেকের ব্যাঙ্ক অ্যাকাউন্টের যাবতীয় তথ্য সংগ্রহ করে সাহায্যের অঙ্গীকার করে এগিয়ে আসেন ভাইজান।

Advertisement

আবারো এই লকডাউন পরিস্থিতিতে দরিদ্র্য দূরীকরনে একধাপ এগিয়ে এলেন এই অভিনেতা। ফিল্ম ইন্ডাস্ট্রির শ্রমিক বাদেও যারা রাস্তাঘাটে অনাহারে দিন কাটাচ্ছেন এবার তাদের মুখ চেয়ে কল্যানমূলক বন্দোবস্ত করলেন তিনি। প্রত্যেকের পরিবারের জন্যই রেশনের ব্যবস্থা করা হবে জানালেন খোদ সলমান।

Advertisement

ইতিমধ্যেই যার জনকল্যানমূলক সংস্থা ‘বিং হিউম্যান’ এই বিষয়ে বিশেষ উদ্যোগ নিয়েছে। তারা মুম্বাইয়ের ফিল্মসিটির দিনমজুর কর্মীসহ আশেপাশের বস্তিগুলিতে এই রেশন পৌঁছে দেওয়ার পরিকল্পনা করেছেন। একটি বিশেষ টিম এই ইস্যুতে রেশন তুলে দেবেন দুঃস্থ মানুষদের হাতে।

Advertisement

এর আগে দুই দফায় বহু মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ভাইজান, বহু মানুষের অন্নসংস্থানের সুরাহা হয়েছে তারই হাত ধরে। রেশনের সমস্ত কার্যক্রমটি ট্যুইট করে প্রকাশ্যে আনেন সমাজসেবী ও সলমানের ঘনিষ্ঠ বন্ধু বাবা সিদ্দিকি। ট্যুইটে তিনি সলমান ও তার সংস্থাকে মন থেকে ধন্যবাদ জানিয়েছেন। ট্যুইটার ইউজাররা এটি রিট্যুইট করে সলমানকে ‘রিয়েল হিরো’ অাখ্যা দেন।