বলিউডবিনোদন

Bhagyashree: আঁচল‌ উড়িয়ে এমন কাজ করলেন ‘ম্যায়নে পেয়ার কিয়া’র অভিনেত্রী ভাগ্যশ্রী, ধরা পড়ল ক্যামেরায়

×
Advertisement

৮০’র দশকের শেষের দিকে বড়পর্দায় মুক্তি পেয়েছিল সুরজ বরজাতিয়া পরিচালিত ‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবিটি। বলাই বাহুল্য ছবিটি সেইসময় নিঃসন্দেহে বক্সঅফিস কাঁপিয়ে দিয়েছিল। ছবিটি সালমান খানের সেইসময়ের দ্বিতীয় ব্লকবাস্টার হিট ছিল। ছবিতে তার বিপরীতে ছিলেন ভাগ্যশ্রী। বড়পর্দায় তাদের রসায়ন খুব অল্পসময়ে নজর কেড়েছিল গোটা দর্শকমহলের। এমনকি অভিনেত্রী হিসেবেও নিজের একটা আলাদা পরিচিতি তৈরি করে নিয়েছিলেন দর্শক মাঝে।

Advertisement

তবে ‘ম্যায়নে পেয়ার কিয়া’তে অভিনয় করার পর থেকে আর তাকে সেভাবে বড়পর্দায় দেখা যায়নি। বিয়ের পর থেকে অভিনেত্রী বড়পর্দায় সেভাবে দেখা যায়নি তাকে। বর্তমানে বেছে বেছে কাজ করে থাকেন তিনি। বিবাহের পর থেকেই সংসারে মনোযোগী হয়েছিলেন ভাগ্যশ্রী। সেইসময় নিজের ছেলে মেয়েকে সময়ও দিয়েছেন তিনি। ইতিমধ্যেই তার কন্যা ও পুত্র বিনোদন জগতে আত্মপ্রকাশ করেছে। ছেলের নাম অভিমন্যু, মেয়ের নাম অবন্তিকা। উল্লেখ্য ভাগ্যশ্রী কন্যা অবন্তিকা ‘মিথ্যা’ নামক ছবির মাধ্যমে আত্মপ্রকাশ করেছেন।

Advertisement

তবে সম্প্রতি অভিনেত্রী নিজের সাম্প্রতিক ফটোশুটের সূত্র ধরেই চর্চায় আলোয় রয়েছেন। শাড়ি লুকেই এই মুহুর্তে একটি ফটোশুটে অংশ নিয়েছেন তিনি। আঁচল উড়িয়েই হাসিমুখে পোজ দিয়েছেন ক্যামেরার সামনের। সাদা, লাল ও ছাই রঙের একটি শিফন শাড়িতেই দেখা মিলেছে তার। সাথে পরেছিলেন স্লিভলেস রিভিলিং ব্লাউজও। খোলা চুলে, হালকা মেকাপে মোহময়ী রূপেই এদিন দেখা দিয়েছিলেন তিনি। তবে এই মুহূর্তে নিজের সাম্প্রতিক ফটোশুটের এই ঝলক অভিনেত্রী নিজেই শেয়ার করে নিয়েছেন নিজের ইনস্টাগ্রামের পাতায়। এই ভিডিওর মাধ্যমেই অভিনেত্রী নিজের ফটোশুটের ক্যামেরার পিছনের দৃশ্য তুলে ধরেছেন সকলের সামনে। আর ক্যামেরার পিছনের সেই ঝলকই আপাতত অভিনেত্রীকে নেটজনতার পাশাপাশি তার অগণিত অনুরাগীদের মাঝে পুনরায় চর্চার আলোয় তুলে এনেছে। মুগ্ধও করেছে একাংশকে। তার ঝলক রয়েছে নেটদুনিয়াতেই। উল্লেখ্য, বর্তমানে মাঝে মধ্যেই অভিনেত্রীকে বিভিন্ন রিয়্যালিটি শোয়ের মঞ্চে দেখা যায় অতিথি হিসাবে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেই ঝলকও নজরে আসে সকলের।

Related Articles

Back to top button