ভাইরাল & ভিডিওবলিউডবিনোদন

Bhabhi Dance Video: বলিউডের গানে এমন নাচ সুন্দরী যুবতীর, শিফন শাড়িতে ব্রা লুকেই বানালেন ভিডিও

×
Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তাহলে তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই। অনেকে আবার শুধুমাত্র নেটনাগরিকদের মাঝে নিজের পরিচিতি পাওয়ার জন্যই ভিডিও বানিয়ে থাকেন। সম্প্রতি তেমনি এক মহিলার ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে ইনস্টাগ্রামের পাতায়।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি ইনস্টাগ্রামের অফিসিয়াল পেজ ‘শাড়ি সিডাকশন’ থেকে শেয়ার করে নেওয়া হয়েছে। বর্তমানে যা পৌঁছে গিয়েছে বহু মানুষের কাছে। বলাই বাহুল্য, এই মুহূর্তে নেটজনতার একাংশের মাঝে ভাইরাল এই মহিলার ভিডিওটি। বলিউডের অন্যতম জনপ্রিয় ছবি ‘ইশক’এর অন্যতম হিট গান ‘দেখো দেখো জানাম হাম’। পর্দায় এই গানের তালে অজয় দেবগন, কাজল, আমির খান ও জুহি চাওলাকে দেখা গিয়েছিল। সম্প্রতি সেই গানের তালেই দেখা মিলেছে এই মহিলার।

Advertisement

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটির মাধ্যমে যে মহিলাটি চর্চিত হচ্ছেন, তিনি আকাশী নীল রঙের একটি শিফন শাড়িতে ছিলেন। পাশাপাশি পরেছিলেন নীল ব্রাও। ভিডিওতে তার শারীরিক ভাব ভঙ্গিতে ছিল আবেদনের ছোঁয়া। তাকে দেখে এটুকু স্পষ্ট যে তিনি এই ধরনের ভিডিও বানাতে যথেষ্ট সাবলীল। সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি উল্লেখ্য ইনস্টাগ্রাম পেজের মাধ্যমেই চর্চার আলোয় উঠে এসেছে। সকলের জন্য আরো একবার রইল সেই ভিডিওই, দেখে নিন।

Related Articles

Back to top button