টেক বার্তা

ফুল ফিচার লোডেড, মাইলেজ ১৫০-২১২ কিলোমিটার, দেখে নিন দেশের সেরা কিছু ইলেকট্রিক স্কুটার

Advertisement

Advertisement

আজ এই রিপোর্টে আমরা এমনই কিছু ইলেকট্রিক স্কুটার সম্পর্কে তথ্য নিয়ে এসেছি। যার মধ্যে লং ড্রাইভ রেঞ্জের পাশাপাশি অনেক হাইটেক ফিচার ও আকর্ষণীয় ডিজাইন পাবেন গ্রাহকরা। সিম্পল ওয়ান ইলেকট্রিক স্কুটারকে এই তালিকায় এক নম্বরে রাখা হয়েছে। যার মধ্যে ৫ কিলোওয়াট ক্ষমতার লিথিয়াম-আয়ন ব্যাটারি প্যাক দিচ্ছে প্রতিষ্ঠানটি। সংস্থার মতে, একবার সম্পূর্ণ চার্জ হয়ে গেলে এই বৈদ্যুতিক স্কুটারটি ২১২ কিলোমিটার পর্যন্ত ড্রাইভ রেঞ্জ পায়। এতে অনেক আধুনিক ফিচারও ইনস্টল করেছে প্রতিষ্ঠানটি।

Advertisement

ওলা এস১ প্রো জেন ২ ইলেকট্রিক স্কুটারকে এই তালিকায় দ্বিতীয় স্থানে রাখা হয়েছে। যার মধ্যে ৪ কিলোওয়াট ক্ষমতাসম্পন্ন লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক দিচ্ছে কোম্পানি। সংস্থার মতে, একবার সম্পূর্ণ চার্জ হয়ে গেলে এই বৈদ্যুতিক স্কুটারটি ১৯৫ কিলোমিটার পর্যন্ত ড্রাইভ রেঞ্জ পায়। এতে অনেক আধুনিক ফিচারও ইনস্টল করা হয়েছে।

Advertisement

ওলা এস১ প্রো ইলেকট্রিক স্কুটার। এর মধ্যে ৪ কিলোওয়াট ক্ষমতাসম্পন্ন লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক দেওয়া হয়েছে। সংস্থার মতে, একবার সম্পূর্ণ চার্জ হয়ে গেলে এই বৈদ্যুতিক স্কুটারটি ১৮১ কিলোমিটার পর্যন্ত ড্রাইভ রেঞ্জ দিতে সক্ষম। এতে অনেক আধুনিক ফিচারও ইনস্টল করা আছে।

Advertisement

অ্যাথার ৪৫০এক্স জেন থ্রি ইলেকট্রিক স্কুটারের মধ্যে ৩.৭ কিলোওয়াট ক্ষমতার লিথিয়াম-আয়ন ব্যাটারি প্যাক রয়েছে। সংস্থার মতে, একবার ফুল চার্জ করলে এই ইলেকট্রিক স্কুটার ১৫০ কিলোমিটার পর্যন্ত ড্রাইভ রেঞ্জ পায়। এতে অনেক আধুনিক ফিচারও ইনস্টল করা আছে।

হিরো ভিডা ভি১ প্রো ইলেকট্রিক স্কুটার অন্যতম সেরা। যার মধ্যে ৩.৯৪ কিলোওয়াট ক্ষমতার লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক রয়েছে। সংস্থার মতে, একবার ফুল চার্জ করলে এই ইলেকট্রিক স্কুটারটি ১৬৫ কিলোমিটার পর্যন্ত ড্রাইভ রেঞ্জ দিতে পারে। অনেক আধুনিক ফিচারও ইনস্টল করেছে কোম্পানি।

Recent Posts