বাংলা সিরিয়ালবিনোদন

টিআরপিতে প্রথম মিঠাই! এগিয়ে এল ‘খড়কুটো’র গুনগুন



করোনা আর লকডাউনে স্টুডিও পাড়াতে ধারাবাহিকের শ্যুটিং পুরোপুরি বন্ধ থাকলেও বাড়িতেই চলছে রমরমিয়ে শ্যুটিং। আর সিরিয়াল প্রেমী দর্শকও তা হা করে দেখছে। এই লকডাউনে বাঙালি মা কাকিমা নিজেদের প্রিয় সিরিয়ালের নতুন এপিসোড দেখতে পেয়ে বেশ আনন্দিত। শ্যুট ফ্রম হোমের জেরে সিরিয়ালের গুণগত মান অনেকটাই নষ্ট হয়েছে বলে মনে করছেন সিরিয়ালপ্রেমীরা। আর ওয়ার্ক ফ্রম শ্যুটের প্রভাব ধারাবাহিকের টিআরপি তালিকায় কিছুটা হলেও পড়েছে। এই সময়ে বাংলা ধারাবাহিকের রেটিং মারাত্মক কমে গিয়েছে।

বৃহস্পতিবার প্রকাশ্যে এল এই সপ্তাহের টিআরপি তালিকা। বড়োসড়ো পরিবর্তন দেখা গেল এই সপ্তাহের টিআরপি তালিকায়। এবারেও প্রথম স্থান প্রত্যাশা মতোই ধরে রাখল জনাইয়ের মিঠাই। বছরের ২৩ তম সপ্তাহেও টিআরপি লিস্টে প্রথম স্থান অধিকার করে নিল জনাইয়ের মিঠাই। মিঠাই আর তার উচ্ছেবাবুর প্রাপ্ত নম্বর ৮.০। আগের থেকে অনেক কম হলেও প্রথম স্থানেই রইল বাঙালির প্রিয় ধারাবাহিক।

তবে এই সপ্তাহে টিআরপি তালিকায় হাড্ডাহাড্ডি লড়াই জি বাংলার মিঠাই ও স্টার জলসার খড়কুটোর। প্রথম স্থানে মিঠাই থাকলেও সব ধারাবাহিক কে পেছনে ফেলে দ্বিতীয় স্থানে আবার জায়গা করে নিল স্টার জলসার খড়কুটো।৭.০ পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে স্টার জলসার খড়কুটো। কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় খড়কুটো ।

অন্যদিকে ৬.৭ পেয়ে তৃতীয় স্থানে এবারে একটু পিছিয়ে গেল জি বাংলার অপরাজিতা অপু। গত সপ্তাহের থেকে অনেকটা পিছিয়ে ৬.৪ পেয়ে চতুর্থ স্থানে রয়েছে মহাপীঠ তারাপীঠ। তবে সেরা পাঁচে নিজের জায়গা দখল করে রেখেছে এই ধারাবাহিক। ৫.৪ পেয়ে পঞ্চম স্থানে এগিয়ে রয়েছে স্টার জলসার দুই ধারাবাহিক গঙ্গারাম এবং শ্রীময়ী। দুই ধারাবাহিক ভালোই ব্যাট করছে এখন।

৫.২ পেয়ে ষষ্ঠ স্থানে অনেকটাই পিছিয়ে রয়েছে জি বাংলার কৃষ্ণকলি এবং যমুনা ঢাকি। ৫.১ পেয়ে সপ্তম স্থানে এগিয়ে রয়েছে স্টার জলসার দেশের মাটি। ৪.৭ তে অষ্টম স্থানে এগিয়ে এল স্টার জলসার বরণ। ৪.৫ পেয়ে নবমস্থানে আর টিআরপি লিস্টে প্রথম জায়গা করে নিয়েছে জি বাংলার কড়ি খেলা। ৪.৩ পেয়ে দশম স্থানে স্টার জলসার গ্রামের রানী বীণাপাণি।

এই প্রথম সেরা দশের মধ্যে নেই জি বাংলার করুণাময়ী রানী রাসমণি। এই সাড়ে চার বছরে প্রথম এই ধারাবাহিক সেরা দশে জায়গা করতে পারেনি। রানীমার বিদায়ের প্রোমো দেখেই এই ধারাবাহিকের টিআরপির এই পতন। টিআরপি তালিকায় প্রথম দশের মধ্যে জি বাংলার চেয়ে অনেকটাই এগিয়ে এসেছে স্টার জলসা।

একবার সেরা দশের তালিকা দেখে নেওয়া যাক।

১.মিঠাই- ৮.০

২.খড়কুটো- ৭.০

৩.অপরাজিতা অপু- ৬.৭

৪.মহাপীঠ তারাপীঠ- ৬.৪

৫.গঙ্গারাম, শ্রীময়ী- ৫.৪

৬.কৃষ্ণকলি, যমুনা ঢাকি- ৫.২

৭.দেশের মাটি- ৫.১

৮.বরণ- ৪.৭

৯.কড়িখেলা- ৪.৫

১০.গ্রামের রানি বীণাপাণি- ৪.৩

Related Articles

Back to top button