×
টলিউডবিনোদন

জুনকে অ্যারেস্ট করতে বাড়িতে এলো পুলিশ, এবার কি মোড় ঘুরবে শ্রীময়ী ধারাবাহিকে

Advertisement

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল শ্রীময়ী। বর্তমানে প্রায় প্রত্যেক বাঙালির ঘরে ৭টা বাজলেই প্রত্যেকেই টিভির সামনে বসে পারে শুধুমাত্র এই ‘শ্রীময়ী’ দেখার জন্য। এই ধারাবাহিকের গল্পে এখন অনেকেই চর্চা করে সোশ্যাল মিডিয়ায়। গল্পেরই টানটান উত্তেজনা সবাইকে বেঁধে রেখেছে। সম্প্রতি স্টার জলসার ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করেছে। গল্পের মোড় ঘোরানোর মত একটি ভিডিও দেখা যাচ্ছে সেই পোস্টে।

Advertisement

এই ধারাবাহিকের গল্প অনুযায়ী জুন (উষসী চক্রবর্তী)কে দেখা যাচ্ছে অনিন্দ্য (সুদীপ মুখার্জি) এবং শ্রীময়ী (ইন্দ্রানী হালদার)র কাছে তিনি ক্ষমা চাইছেন। জুনকে পুলিশ ধরে নিয়ে যাতে এসেছেন, তখনই জুন হাতজোড় করে বলছেন তাকে বাঁচাতে। এছাড়াও শ্রীময়ীর কাছে হাতজোড় করতে হয়েছে তাকে। জুন তাকে বলছেন তাকে ক্ষমা করে ফিরিয়ে নিতে। কিন্তু শ্রীময়ী স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে তিনি ক্ষমা করবেন না।

প্রসঙ্গত শ্রীময়ী যে কাজ করেন সেই কাজকে জুন সাংবাদিক সেজে পুলিশের কাছে মিথ্যে জালে ফাঁসিয়ে দিয়েছে তাকে। মেয়ে পাচারের কাজের নামে তাকে ফাঁসিয়ে দিয়েছেন। তারপরের পুলিশ শ্রীময়ীর বাড়িতে গিয়ে বাড়ির লোকদের জিজ্ঞাসাবাদ করেন। কিন্তু সেখানে জুনকে না দেখা যেতেই পুলিশ সন্দেহ করেন। তারপর এই ঘটনার প্রমাণ নিয়ে জুনকে অ্যারেস্ট করার জন্য বাড়িতে আসেন পুলিশ। তারপরে এই ঘটনা ঘটে।

Advertisement

এই টানটান উত্তেজনার পর পর্বে কেউই একটা এপিসোডও দেখতে ভুলছেন না। এই সিরিয়ালের চর্চায় বহু মানুষ ব্যস্ত। এবার দেখা যাক গল্পের মোড় কিভাবে ঘোরায় পরিচালক।

Related Articles

Back to top button