×
টলিউডবিনোদন

হট নৃত্যভঙ্গিমায় সকলকে মুগ্ধ করলো বাংলা সিরিয়ালের এই অভিনেত্রী, দেখুন HOT ভিডিও

Advertisement

কৌশিক পোল্ল্যে: এই গান নিয়েই বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বিতর্ক তুঙ্গে। রতন কাহারের সৃষ্টি বাংলার লোকসংগীতের ঐতিহ্য ‘বড়লোকের বেটি লো’ গানটিকেই নতুনভাবে বলিউডি ঢংয়ে উপস্থাপন করেন সিঙ্গার বাদশা, আর তাতেই ঘটল ঘোর বিপত্তি, সোশ্যাল জুড়ে গান নিয়ে সমালোচনার অন্ত নেই।

Advertisement

একদল নেটিজেনদের ভীষন পছন্দ হলেও বাঙালির আবেগ নিয়ে কাটাছেঁড়া করায় ক্ষুব্ধ নেটিজেনরা। লোকগীতির ফাঁকেই নারীদেহ সম্পর্কিত বেশ কিছু অশ্লীল মন্তব্য রয়েছে যা একেবারেই মেনে নিতে পারছেন না সমালোচকরা। তার উপর ভাবাবেগে আঘাত হেনে জ্যাকলিনের ট্রান্সপারেন্ট শাড়ির উপর অভদ্র ড্যান্স মুভস এ বেজায় চটেছেন তারা।

ফেসবুক থেকে ইউটিউব সর্বত্রই কড়া সমালোচনার শিকার হতে হয় বাদশাকে, যেহেতু তিনি নিজেকে ওই গানের গীতিকার হিসেবে দাবী করেন এবং স্রষ্টা রতন কাহারকে কোনোরকম ক্রেডিট দেওয়া হয়নি। তীর্যক মন্তব্যে বিদ্ধ হয়ে অবশেষে বাংলার লোকগীতিকে ক্রেডিট দিতে বাধ্য হন বিবরনীতে। এর জেরেই ধস নামল ভিডিয়োটির ভিউসেও, তড়তড়িয়ে ট্রেন্ডিং এর শীর্ষে থাকা গান একধাক্কায় তৃতীয় স্থানে নেমে আসে।

Advertisement

এতকিছুর মাঝেও সর্বোপরি একটি নতুন গান উপহার পেয়েছেন ইউজাররা, কাজেই নাচের প্রতি মনোযোগীরা এই গানে তাল মেলাবেন না তা কী হয়! ট্রেন্ডিং এই গানে এক চেয়ারে নিজের হট নৃত্যভঙ্গিমায় সকলকে মুগ্ধ করলেন জলসার ইরাবতী ওরফে মনামী ঘোষ। পাতলা শাড়ি ওপর তার কোমরের সেক্সি মোচড়ে ঘায়েল হয়েছেন অনুরাগীরা, ভিডিও পোস্ট হতেই দ্রুতগতিতে শেয়ারের বন্যা বয়ে গিয়েছে বলা চলে। আপনিও একঝলক দেখে নিন সেই সুন্দর নাচের মনমুগ্ধকর কিছু দৃশ্য।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on

Related Articles

Back to top button