×
বাংলা সিরিয়ালবিনোদন

Bengali Serial: টিআরপির দৌড়ে মিঠাইকে টেক্কা দিল আলতা ফরিং, রইল তালিকা

Advertisement

বিকেল হলেই বাড়ির মা-ঠাকুমারা টিভি নিয়ে নেন নিজের দখলে। দেখতে থাকেন একের পর এক বাংলা মেগা সিরিয়াল। তাদের কষ্টে কাঁদেন, তাদের আনন্দে হাসেন। বলাই বাহুল্য, ধারাবাহিকের চরিত্রদের নিজের বাড়ির সদস্যের মতো করে নিয়েছেন তারা। আর দর্শকদের সেই ধারাবাহিকের তালিকায় ‘মিঠাই’এর নাম রয়েছে সবার উপরে। কিন্তু এই সপ্তাহে জি বাংলার মিঠাইকে টেক্কা দিল স্টার জলসার নতুন ধারাবাহিক আলতা ফড়িং। শুরু হতেই দর্শকদের নজর কেড়েছে এই নতুন ধারাবাহিক। খেয়ালি মণ্ডল, শাঁওলি চট্টোপাধ্যায় ও অর্ণব বন্দ্যোপাধ্যায়ের অভিনয় নজর কেড়েছে দর্শকদের। এই ধারাবাহিক টেন্ট সিনেমা প্রযোজিত। শুরুর কয়েকদিনের মধ্যেই ৯.২ নিয়ে তৃতীয় স্থানে উঠে এসেছে এই ধারাবাহিক।

Advertisement

মিঠাই নিজের সম্মান অক্ষুন্ন রেখে ১০.২ নিয়েই টিআরপি তালিকার এক নম্বরে হয়ে গিয়েছে। এই মুহূর্তে মোদক বাড়ির সকলেই ব্যস্ত রয়েছেন তাদের নতুন মিষ্টির হাব নিয়ে। এই মুহূর্তে ধারাবাহিকে ষড়যন্ত্র করে সমস্ত ময়রাদের সরিয়ে দিয়েছে আগারওয়ালরা। মিঠাই ও সিদ্ধার্থ গেছে তারই সন্ধানে। টান টান উত্তেজনা নিয়েই আবারো এক নম্বরে মিঠাই। দ্বিতীয় স্থানে রয়েছে জি বাংলারই ‘উমা’। অভিমন্যুর সাথে বিয়ে হয়েছে উমার। বিয়ের পরেও হাজারো সমস্যার মুখোমুখি সে। তবু একে অপরের পাশে রয়েছেন তারা। ইতিমধ্যেই বেঙ্গল টিমে সুযোগ পেয়েছে উমা। এই ধারাবাহিকে শিঞ্জিনী চক্রবর্তী ও নীল ভট্টাচার্যের অভিনয় নজর কেড়েছে দর্শকদের। সব মিলিয়ে এই সপ্তাহে ৯.৩ নম্বর নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ‘উমা’।

এই সপ্তাহের টিআরপি নম্বর অনুযায়ী কোন ধারাবাহিক কত নম্বরে রয়েছে দেখে নিন-

Advertisement

১) মিঠাই- ১০.২
২) উমা- ৯.৩
৩) আলতা ফড়িং- ৯.২
৪) খুকুমণি হোম ডেলিভারি- ৮.৬
৫) ধুলোকণা- ৮.২
৬) মন ফাগুন- ৮.১, গাঁটছড়া- ৮.১ , আয় তবে সহচরী- ৮.১
৭) পিলু- ৭.৮
৮) অপরাজিতা অপু- ৭.৭
৯) যমুনা ঢাকি- ৭.৩, সর্বজয়া- ৭.৩

বলাই বাহুল্য, আপাতত ‘মিঠাই’, ‘উমা’, ‘আলতা ফড়িং’, ‘খুকুমণি হোম ডেলিভারি’ রীতিমতো রাজ করছে দর্শকদের মনে। সিরিয়ালপ্রেমীদের তালিকায় অন্যান্য ধারাবাহিকের পাশাপাশি এই চারটে ধারাবাহিকের নাম থাকবেই, তা স্পষ্ট।

Related Articles

Back to top button