করোনা আক্রান্ত খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, ভর্তি বেসরকারি হাসপাতালে

Advertisement

Advertisement

কলকাতা : এবার করোনায় আক্রান্ত হলেন  রাজ্যের আরও এক মন্ত্রী। রাজ্যে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ আর এরমধ্যেই রবিবার করোনা রিপোর্ট পজিটিভ এলো খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের। করোনা রিপোর্ট পজিটিভ আসার পরেই আজ বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে তড়িঘড়ি ভর্তি করা হয় খাদ্যমন্ত্রীকে।

Advertisement

এর কয়েক মাস আগেই করোনায় আক্রান্ত হন রাজ্যের দমকলমন্ত্রী সুজিত বোস। কিছুদিন আগেই দলীয় কাজে স্বরূপনগর গিয়েছিলেন জ্যেতিপ্রিয়, সেখান থেকে ফিরেই দেখা দেয় করোনার হালকা উপসর্গ। এরপরেই করোনা পরীক্ষা করতে রিপোর্ট পজিটিভ আসে। পরিস্থিতি হাতের বাইরে যাওয়ার আগেই বাইপাসের ধারে ওই হাসপাতালে ভর্তি করা হয় জ্যোতিপ্রিয় মল্লিককে।

Advertisement

রাজ্যে শনিবার পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ১,৭৭,৭০১জনে। যার নিরিখে গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনা আক্রান্ত হয়েছে ৩০৪২জন। এখনও পর্যন্ত রাজ্যে করোনায় মৃত্যুর সংখ্যা ২৩,৩৯০। সব মিলিয়ে এখনো পর্যন্ত গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ৯০হাজার ৬৩২ জন। এখনও পর্যন্ত করোনায় সুস্থ হয়েছেন ৩১ লক্ষ ৮০ হাজার ৮৬৫জন। আর মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৭০,৬২৩ জন।

Advertisement

এছাড়াও গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে আরও ১০৬৫ জনের। দেশে গত সপ্তাহে যে হারে করোনার সংক্রমণ বেড়েছে তাতে রীতিমত আতঙ্কিত সাধারণ মানুষরা। আর গত ২৪ ঘণ্টায় ভারতে নতুন করোনার নমুনা পরীক্ষা হয়েছে ১০ লক্ষ ৯২ হাজার ৬৫৪।ফলে সব মিলিয়ে এখনো পর্যন্ত করোনার মোট নমুনা পরীক্ষা হয়েছে ৪ কোটি ৮৮ লক্ষ ৩১ হাজার ১৪৫।

Recent Posts