বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

শরীরে নেই একটুকরো সুতো, সাদা চাদরে মোড়া অভিনেত্রীর চাবুক ফিগার কাঁপাচ্ছে নেট দুনিয়ায়, ভাইরাল ভিডিও

Advertisement

বেনাফসা সোনাওয়ালা (Benafsha sonawala) এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া সেলিব্রিটি হয়ে উঠেছেন। প্রায়ই তিনি সোশ্যাল মিডিয়ায় বোল্ড লুকে ছবি শেয়ার করছেন।  সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করার পর থেকেই ক্রমশ তৈরী হয়েছে তাঁর ভক্তকুল।

কিছুদিন আগেই বেনাফসা মেকআপ রুমে নগ্ন হয়ে গায়ে শুধুমাত্র সাদা চাদর জড়িয়ে একটি ভিডিও তুলে ইন্সটাগ্রামে শেয়ার করেছেন।  মিরর সেলফি মোডে ভিডিওটি তুলেছেন বেনাফসা। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে বেনাফসা লিখেছেন, তাঁর মেকওভার হয়েছে।  একই সঙ্গে তিনি অনেকগুলি ইমোজিও জুড়ে দিয়েছেন। ভিডিওটি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। একইসঙ্গে ভিডিওটি নিয়ে নেটিজেনরা ইতিবাচক ও নেতিবাচক দুই রকম মন্তব্য করাই শুরু করে দিয়েছেন।

সোশ্যাল মিডিয়া তোলপাড় করে দেওয়া বেনাফসা এমটিভি ‘রোডিজ’-এর মাধ্যমে সকলের নজরে আসেন। এই শোয়ে কন্সপিরেসি করার জন্য বিখ্যাত বেনাফসা এক সময় আসেন কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এও। বিগ বসের ঘরের আরেক প্রতিযোগী প্রিয়াঙ্ক শর্মা (Priyank sharma)-এর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। পরে জানা যায় প্রিয়াঙ্ক সমকামী। এর পরে বিগ বসের ঘর থেকে এলিমিনেট হয়ে যান বেনাফসা।

Tags

Related Articles

Back to top button