সম্প্রচারের আগেই বিগবসের অন্দরমহলের ছবি ফাঁস, দেখুন

Advertisement

Advertisement

সুশান্ত মৃত্যুর পর একঘরে হয়ে যায় বলিউডের তাবড় তাবড় অভিনেতা পরিচালক ও প্রযোজকেরা। এই করেই কফি উইথ করণ শো বন্ধের মুখে বসে। তবে কথায় আছে যার শেষ ভালো তো তাঁর সব ভালো। ঠিক সেইভাবেই অক্টোবরের ৩ তারিখ থেকে টিভি পর্দায় আসতে চলেছে জনপ্রিয় ও একইসঙ্গে বিতর্কিত রিয়েলিটি শো বিগ বস।

Advertisement

করোনা মহামারী ও সুশান্ত মৃত্যু বিতর্ক দুইয়ে মিলে এবছর ‘বিগ বস’-এর সম্প্রচারণ অনেকটাই পিছিয়ে গিয়েছে। তবে এবারের বিগবস ১৪ যে অনেকটা আলাদা তা শোয়ের হোস্ট আগেই জানিয়ে দিয়েছে। আপনি কি জানেন সালমান খান এই শোয়ের জন্য কত টাকা ধার্য করেছেন? ২৫০ কোটি টাকা নিচ্ছেন এই শো পিছু। উল্লেখ্য, ইতিমধ্যেই বিহারে পোড়ানো হয়েছে অভিনেতা সালমান খানের কুশপুতুল। মুজফ্ফরপুর আদালতে তাঁর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। তাই চতুর্দিক থেকেই রোষের মুখে পড়েছেন ভাইজান। এরপরেও ৩ অক্টোবর বিগবস ১৪ সম্প্রচারিত হতে চলেছে।

Advertisement

Advertisement

সম্প্রতি ফাঁস হয়ে গিয়েছে ‘বিগ বস’-এর বাড়ির অন্দরমহলের বেশকিছু নজরকাড়া ছবি। ভাইরাল হয় প্রত্যেকটা ছবিই। প্রত্যেকেবারের থেকে এবার ‘বিগ বস’ ইন্টিরিয়র ডিজাইন একেবারেই আলাদা, যা বেশ নজর কাড়ছে। কি নেই সেই বাড়িতে! রয়েছে নরম সোফা, পিঙ্ক ভেলভেট বেড, বাড়ির ভিতরে সুইমিং পুল, বাগান সবই রয়েছে।

Recent Posts