বলিউড

Monalisa: কালো অফশোল্ডার গাউনে কিলার লুকে অভিনেত্রী মোনালিসা, ছবি দেখে গলে যাবেন

Advertisement

Advertisement

অভিনয় জগৎ-এর একটি পরিচিত নাম মোনালিসা। একাধিক ভোজপুরি ছবিতে অভিনয় করেছেন তিনি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম নাম তিনি। বাংলা ইন্ডাস্ট্রিতে কেরিয়ারের শুরুতেই বেশ কয়েকটি কাজ করেছিলেন এই অভিনেত্রী। হাল আমলের বাংলা ওয়েব সিরিজেও কাজ করতে দেখা গিয়েছে তাকে। বর্তমানে তিনি দীর্ঘদিন ধরে হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন। নিঃসন্দেহে তিনি একজন ভালো অভিনেত্রী, তা আলাদাভাবে বলার প্রয়োজন পরে না। অভিনয়ের পাশাপাশি জনপ্রিয় ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সাথে আপাতত চুটিয়ে সংসার করছেন তিনি। থেকে থেকেই তার ঝলকও মেলে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে নেটমাধ্যমে তার আনাগোনা নেহাতই কম নয়। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও তার অনুরাগীর সংখ্যা নজরকাড়া। তারা রীতিমতো অধীর আগ্রহে অপেক্ষা করে বসে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর এক ঝলক পাওয়ার জন্য। অভিনয়ের পাশাপাশি নিজের পরিবার ও স্বামী বিক্রান্তের সাথে সময়ও কাটাতে পছন্দ করেন তিনি। পাশাপাশি সময়-সুযোগ পেলে বেরিয়ে পড়েন ঘুরতে। সেইসমস্ত মুহূর্তগুলোর ঝলকও নিজেই ভাগ করে নেন নিজের অনুরাগীদের সাথে। আর খুব স্বাভাবিকভাবেই তা ভাইরাল হয় নিমেষে।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে অভিনেত্রীকে একটি সুবিশাল পরিপাটি লাইব্রেরীর মাঝেই অফশোল্ডার কালো লং গাউনে একেবারে পরির সাজেই দেখা গিয়েছে। এদিন মানানসই নেকলেসের সেট ও ব্রেসলেটও পরেছিলেন অভিনেত্রী। লাল লিপস্টিকে নিয়েছিলেন নুড মেকাপ। ঠোঁটে বজায় ছিল সেই চিরপরিচিত হাসি, যা আবারো ঘায়েল করেছে তার অগণিত ভক্তদের, যার ঝলক রয়েছে কমেন্টবক্সেই। কখনো আয়নার সামনে, কখনো লাইব্রেরীতে, আবার কখনো রুফটপে দাঁড়িয়েই তুলেছেন ছবি। সেইসমস্ত ঝলকই অভিনেত্রীর শেয়ার করে নেওয়া সাম্প্রতিক পোস্টেই মিলবে। বলাই বাহুল্য, এই মুহূর্তে অভিনেত্রী নিজের এই সাম্প্রতিক অ্যাস্থেটিক গাউন লুককে কেন্দ্র করেই পুনরায় একাংশের দৃষ্টি আকর্ষণ করেছেন।

Advertisement