বলিউডবিনোদন

বিউটি কুইন দিব্যা ভারতীর বোনের সৌন্দর্য্যের সামনে ফেল স্বর্গের পরীরাও, ছবি দেখে হুঁশ উড়বে

দিব্যা ভারতীর বোন কায়নাত আরোরা প্রচুর পাঞ্জাবি সিনেমাতে কাজ করেছেন

×
Advertisement

বলিউড বা গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে একদিকে যেমন অভিনয় দক্ষতা জনপ্রিয়তা পাওয়ার মূল বিষয়, ঠিক তেমনই লাইমলাইটে আসতে গেলে দরকার পড়ে সৌন্দর্যের। বলিউডের বেশিরভাগ অভিনেত্রী অত্যন্ত সুন্দরী। তাঁদের রূপে রীতিমতো ফিদা লক্ষ লক্ষ ফ্যান ফলোয়ার। আবার অনেকেই বলিউডের জনপ্রিয়তা পেয়ে থাকেন বিশেষ কিছু রোল করার কারণে। ৯০ এর দশকের এমন অনেক অভিনেত্রী আছে যাদের সৌন্দর্য এখন অব্দি অবাক করে নেট নাগরিকদের।

Advertisement

৯০ এর দশকে বলিউডের এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ছিলেন দিব্যা ভারতী। তার সৌন্দর্য এককথায় ছিল অতুলনীয়। তার প্রত্যেকটি সিনেমা হিট হত বক্স অফিসে। এমনকি তখনকার দিনে শ্রীদেবী সৌন্দর্যের সাথে তুলনা করা হতো দিব্যা ভারতীকে। তবে ১৯৯৩ সালে ৪ তলা একটি বিল্ডিং থেকে পড়ে গিয়ে মৃত্যু হয়েছিল এই অভিনেত্রীর। তার মৃত্যুর পরও তার বিভিন্ন সিনেমা নিয়ে এখনো আলোচনা চলে বলিউড মহলে। তবে সৌন্দর্যের নিরিখে কম যান না তার বোন কায়নাত আরোরা। আজকে তাকে নিয়েই এই প্রতিবেদন।

দিব্যা ভারতীর বোন কায়নাত আরোরা সৌন্দর্যের নিরিখে ক্লিন বোল্ড করে দিতে পারেন ঐশ্বর্য বা ক্যাটরিনাকে। পাঞ্জাবি সিনেমাতে অভিনয় করে কোটি কোটি মানুষের মন জয় করেছেন এই কায়নাত আরোরা। তিনি দেখতে খুবই সুন্দর এবং তার হট ফিগারের ভাঁজ রাতের ঘুম উড়িয়ে দেয় পুরুষ নেটজনতাদের। কায়নাত আরোরা ২০১০ সালে খাট্টা মিঠা সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। পরে ২০১৩ সালে গ্র্যান্ড মাস্তি সিনেমাতে কাজ করেছিলেন তিনি যা ১৩৬ কোটি টাকার ব্যবসা করেছিল।

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন দিব্যা ভারতীর বোন কায়নাত আরোরা। মাঝে মাঝে সেক্সি পোজে ফটোশুট করে ছবি পোস্ট করেন তিনি। বলাবাহুল্য, ব্যাপক ফ্যান ফলোয়ারের জন্য ছবি পোস্ট করলেই তা মুহুর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে যায়।

Related Articles

Back to top button