ভাইরাল & ভিডিও

Dance Video: ‘দিলবার’, সবুজ লেহেঙ্গায় দুর্দান্ত বেলি নাচ প্রদর্শন সুন্দরী যুবতীর, নাচের ভিডিও ভাইরাল

Advertisement

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে তাহলে, তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

Advertisement

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি এক সুন্দরী জুহি শেখ নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম একটি গুরুত্বপূর্ণ ও প্রয়োজনীয় মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য। আর এক্ষেত্রে ইনস্টাগ্রাম অন্যতম গুরুত্বপূর্ণ একটি প্ল্যাটফর্ম।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে জুহিকে বলিউডের হিট ট্রেন্ডিং গানের সাথেই বেলি নাচ প্রদর্শন করতে দেখা গিয়েছে। এদিন হালকা সবুজ ডিজাইনার লেহেঙ্গায় ছিলেন জুহি। নিজের নাচের স্টুডিওতেই দেখা গিয়েছিল তাকে। সেখানে ‘দিলবার’এর তালেই দক্ষ বেলি নাচ পরিবেশন করেছিলেন তিনি। এদিন তার নাচের প্রতিটি মুভমেন্ট নজর কেড়েছে নেটনাগরিকদের একাংশের। তাদের মধ্যে বেশ কিছুজন প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাকে। সেই ঝলক রয়েছে কমেন্টবক্সেই। জুহি যে এই ধরনের নাচের রিল ভিডিও বানাতে যথেষ্ট সাবলীল, সেকথা তার সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই স্পষ্ট হবে। আপাতত, নিজের শেয়ার করে নেওয়া এই সাম্প্রতিক ঝলকের সূত্র ধরেই পৌঁছে গিয়েছেন লাখো মানুষের কাছে।

Advertisement

Recent Posts