×
ভাইরাল & ভিডিও

Viral: ‘পানি পানি হো গায়ি’, বাড়ির ছাদে বৃষ্টিতে ভিজে তুমুল নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

ইউটিউবে ভিডিওটি ইতিমধ্যেই ৩ মিলিয়নের বেশি মানুষ দেখেছেন

Advertisement

বর্তমান যুগে প্রযুক্তির যত উন্নতি হচ্ছে ততই স্মার্টফোন ব্যবহারের প্রবণতা বেড়ে যাচ্ছে। আর হবে নাই বা কেন। ডিজিটাল দুনিয়ার সাথে পাল্লা দিয়ে চলতে গেলে ইন্টারনেট পরিষেবা এবং স্মার্টফোন অত্যাবশ্যকীয় হয়ে পড়ছে দিনে দিনে। ইন্টারনেটের দুনিয়াতে তরুণ প্রজন্ম মন দিয়েছে শর্ট ভিডিও বা কভার সং ভিডিও বানানোতে। অনেকেই বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে বিভিন্ন ভিডিও পোস্ট করে রাতারাতি স্টার হয়ে গেছে। অনেকের রুজি-রুটির মাধ্যম এই সোশ্যাল মিডিয়ার ভিডিও।

Advertisement

অনেকেই আজকাল জনপ্রিয় সোশ্যাল মিডিয়া সাইট ইউটিউবে নিজেদের প্রতিভা মেলে ধরে বিভিন্ন নাচ, গান বা অভিনয় এর ভিডিও বানিয়ে থাকে। সেই সমস্ত ভিডিও যদি নেটিজেনদের পছন্দ হয়ে যায় তাহলে যাতে অনেকেই লাইক ও কমেন্ট করেন এবং অনেকেই শেয়ার করে থাকেন। এর ফলে ভিডিওটি চোখের পলকে দেশ থেকে দেশান্তরে ছড়িয়ে পড়তে পারে। তাই আজকাল বিভিন্ন নাচের বা গানের ভিডিও সোশ্যাল মিডিয়া সাইট ইউটিউবে পোস্ট করা ট্রেন্ডিং হয়ে উঠেছে। সম্প্রতি বাড়ির ছাদে এক সুন্দরী মিষ্টি যুবতীর ‘পানি পানি’ গানে লাস্যময়ী নাচ ইন্টারনেটের আনাচে কানাচে ছড়িয়ে পড়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, এক কমবয়সী সুন্দরী যুবতী বাড়ির ছাদে অসম্ভব সুন্দর কায়দায় ‘পানি পানি’ গানের প্রতিটি বিটের সাথে তুমুল নাচ করেছে। যুবতীর পরনে রয়েছে পাতলা একটি শাড়ি ও স্লিভলেস ব্লাউজ। গানের তালে যুবতীর বডি ব্রেকিং ও বডি মুভমেন্ট ছিল অনবদ্য। লাস্যময়ী ভঙ্গিতে যুবতীর শরীরী হিল্লোল ঢেউ তুলেছে নেটিজেনদের মনে। ভিডিওটি পোস্ট করার পর তা জনপ্রিয়তার শিখরে পৌঁছেছে।

Advertisement

জানা গিয়েছে, ওই যুবতীর নাম সুচিস্মিতা সরকার। সে মাঝে মাঝেই বিভিন্ন গানের কভার ডান্স ভিডিও বানিয়ে ইউটিউবে পোস্ট করে থাকে। তবে এই ভিডিওটি সমস্ত রেকর্ড ভেঙে দিয়ে ব্যাপক জনপ্রিয় হয়েছে ইন্টারনেটে। ইতিমধ্যেই ভিডিওটি ৩ মিলিয়ন এর কাছাকাছি মানুষ দেখেছেন এবং ৪৭ হাজার মানুষ ভিডিওটি লাইক করেছেন। সাথে কমেন্ট সেকশনে রয়েছে প্রশংসার বন্যা। ভিডিওটি দেখেই বোঝা গিয়েছে যে ওই যুবতী বেশ প্রশিক্ষণপ্রাপ্ত। তাঁর অসাধারণ ডান্স জনপ্রিয় আইটেম সংটিকে এক অনন্য মাত্রায় নিয়ে গিয়েছে।

Related Articles

Back to top button