×
ক্রিকেটখেলা

IPL 2021: ছাড়পত্র দিল না বাংলাদেশ, বাকি আইপিএল ম্যাচ খেলবেন না শাকিব-মুস্তাফিজুর

Advertisement

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের বাকি খেলাগুলো খেলার জন্য তারকা বাংলাদেশের খেলোয়াড় শাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানকে নো অবজেকশন সার্টিফিকেট (এনওসি) দেওয়া হবে না। দেশটির ক্রিকেট বোর্ডের সভাপতি নজরুল হাসান সোমবার একথা জানান। অলরাউন্ডার শাকিব ও বাঁহাতি পেসার মুস্তাফিজুর যথাক্রমে কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালসের হয়ে খেলেন। টি২০ বিশ্বকাপ শুরু হওয়ার আগে অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ।

Advertisement

বায়ো-বুদবুদের ভিতরে কোভিড-১৯-এর একাধিক মামলার পর ৪ মে স্থগিত করা আইপিএল সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহে (সম্ভবত ১৯ সেপ্টেম্বর) পুনরায় শুরু হবে এবং অক্টোবরের দ্বিতীয় সপ্তাহে শেষ হবে। “আমাদের আন্তর্জাতিক প্রতিশ্রুতি বিবেচনা করে এনওসি (আইপিএলের জন্য) সরবরাহ করা প্রায় অসম্ভব। আমি শাকিব ও মুস্তাফিজুরকে আইপিএল খেলার জন্য ছাড়পত্র দেওয়ার কোনও সুযোগ দেখছি না। স্থানীয় বাংলা সংবাদ চ্যানেল “একাত্তোড় টিভি” এ নজরুল বলেন, “আমাদের (টি-২০) বিশ্বকাপ আসছে এবং এখন প্রতিটি ম্যাচ গুরুত্বপূর্ণ।”

অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড এবং ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের তিনটি সাদা বলের সিরিজ রয়েছে। এই একই উইন্ডোতে আইপিএল তার অবশিষ্ট ৩১ টি খেলা শেষ করবে। ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড বলেছে যে তারা তাদের খেলোয়াড়দের আইপিএলে অংশ নিতে দেবে না। ক্রিকেট অস্ট্রেলিয়া আরও বলেছে যে তাদের খেলোয়াড়দের সাথে আইপিএলে পুনরায় যোগদানের বিষয়ে আলোচনা এই মুহুর্তে হয়নি।

Advertisement

Related Articles

Back to top button