বাংলা সিরিয়ালবিনোদন

এবারেও এগিয়ে গাঁটছড়া, টিআরপি তালিকায় কারা বাজিমাত করল

×
Advertisement

বাড়ির মা ঠাকুমাদের প্রতিদিনের সঙ্গী টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত বাংলা মেগা সিরিয়ালগুলি। বিকেল হতে না হতেই টিভির রিমোট চলে আসে বাড়ির মেয়েদের হাতে। তাদের পছন্দই ঠিক করে দেয় কোন ধারাবাহিক টিআরপির দৌড়ে কত নম্বরে থাকবে! গত একবছর ধরে ‘মিঠাই’ টিআরপির দৌড়ে এক নম্বর স্থান দখল করে ছিল। কোনো ধারাবাহিক তার সেই স্থান কেড়ে নিতে পারছিল না। কিন্তু সেই অসম্ভবকে সম্ভব করেছে স্টার জলসার ‘গাঁটছড়া’। বিগত কয়েক সপ্তাহ ধরে ধারাবাহিকভাবে টিআরপি তালিকায় এক নম্বর স্থান দখল করে রয়েছে ঋদ্ধি ও খড়ি জুটি।

Advertisement

মিঠাই-সিদ্ধার্থের অনস্ক্রিন রসায়নকে বিগত কয়েকসপ্তাহ ধরে টেক্কা দিচ্ছে ঋদ্ধি ও খড়ির অসুখী দাম্পত্য। ধারাবাহিকের গল্প অনুযায়ী ধীরে ধীরে একে অপরের প্রতি আকৃষ্ট হচ্ছে তারা। তবে এই সপ্তাহে মিঠাইয়ের রেটিং বেড়েছে অনেকটাই। বলাই বাহুল্য, এখন স্টার জলসার ‘গাঁটছড়া’ ও জি বাংলার ‘মিঠাই’এর মধ্যে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। এই সপ্তাহে কে কাকে টেক্কা দিল? কার রেটিং বাড়লো কতটা? প্রতিযোগিতার দৌড়ে কার দৌড় কতদূর! তা জানাতে রইল তালিকা। টিআরপি তালিকা প্রথম তিনে রয়েছে,

টিআরপির দৌড়ে কার স্থান কত নম্বরে, দেখে নিন-

Advertisement

১) গাঁটছড়া- ৯.৯
২) মিঠাই – ৯.৩
৩) আলতা ফরিং- ৮.৭

এই তিন ধারাবাহিক এই সপ্তাহে এগিয়ে রয়েছে সবার থেকে। এরপর ‘মন ফাগুন’ রয়েছে ৮.৫ রেটিং নিয়ে। ‘উমা’ রয়েছে ৮.১ রেটিংয়ে। ‘ধূলোকণা’ এই সপ্তাহে রয়েছে ৭.৮’এ। জি বাংলার নতুন ধারাবাহিক ‘গৌরী এলো’ ৭.৭ রেটিং পেয়েছে চলতি সপ্তাহে। অপরাজিতা আঢ্যের ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ৬.৯ রেটিং নিয়ে এই সপ্তাহে উত্তীর্ণ হয়েছে।

Related Articles

Back to top button