রানু মণ্ডলের পর বনানী দত্ত, সোশ্যাল মিডিয়ায় বনানীর গান তুমুল ভাইরাল, দেখুন

Advertisement

Advertisement

রানাঘাটের রাণু মন্ডল -এর পর এবার বালুরঘাটের বনানী। এবার বনানীর মেন্টর হলেন অতীন্দ্র চক্রবর্তী। সম্প্রতি অতীন্দ্র চক্রবর্তী তাঁর ফেসবুক পেজে আয়োজন করেছিলেন একটি ট্যালেন্ট হান্ট-এর। এই ট্যালেন্ট হান্ট-এ অংশ নিয়েছিলেন বনানী। বনানীর গান নেটে যথেষ্ট ভাইরাল হয়। বনানীর গায়কী নেটিজেনদের কাছে প্রশংসনীয় হয়েছে। কিছুদিন আগে বনানী দাবি করেছেন, তিনি বলিউডের চিত্রনাট্যকার ও পরিচালক ধীরাজ মিশ্র-এর ফিল্মে প্লে ব্যাক করার সুযোগ পেয়েছেন। বনানী বালুরঘাটের রবীন্দ্রনগর-এর বাসিন্দা। তাঁর সাফল্যে তাঁর বাবা, মা ও আত্মীয়রা সকলেই খুশি। অতীন্দ্র চক্রবর্তীর উদ্যোগেই বনানীর গান ভাইরাল হয়েছে বলে জানিয়েছেন বনানী। অতীন্দ্রর প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন বনানী।

Advertisement

কয়েক মাস আগে রানাঘাট স্টেশন থেকে রাণু মন্ডলের গায়কীকে ভাইরাল করে মুম্বই অবধি পৌঁছে দিয়েছেন অতীন্দ্র। হিমেশ রেশমিয়ার সুরে ‘তেরি মেরি কাহানি’ গানটি গেয়ে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিলেন রাণু। কিন্তু এই ক্ষেত্রে একটি অদ্ভুত কথা পরিলক্ষিত হচ্ছে। কিছুদিন আগেই রাণু মন্ডলের একটি ভিডিও অতীন্দ্রর ফেসবুক পেজ থেকেই ভাইরাল হয়েছিল যেখানে রাণু বলেছিলেন, বলিউডের পরিচালক ও চিত্রনাট্যকার ধীরাজ মিশ্র-র আপকামিং ফিল্মের প্রত্যেকটি গান তিনি প্লে ব্যাক করছেন। তাহলে বনানীর প্লে ব্যাক করার দাবি কি মিথ্যা?

Advertisement

Advertisement

খুব অদ্ভুত ভাবে ‘রানাঘাটের রাণু’, ‘বালুরঘাটের বনানী’ দুটি-তেই স্হানের নাম ও ব্যক্তির নামের প্রথম অক্ষর এক। রাণু মন্ডলের থেকেও অনেকেই ভালো গান এবং তাঁদের ভিডিও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়। তবুও তাঁরা সুযোগ পান না প্লে ব্যাক করার। এমনকি বলিউডে যাঁরা সঙ্গীতজগতে স্ট্রাগল করছেন, তাঁদের ভাগ্যেও এত সহজে প্লে ব্যাক করার সুযোগ মেলে না। তাহলে বনানী বা রাণুর ক্ষেত্রে এত সহজে বলিউডে যোগাযোগ হল কি করে! এমনকি অতীন্দ্র নিজেকে পরিচয় দেন সাধারণ চাকুরিজীবী বলে। কিন্তু তাঁকে রাণু মন্ডলের সঙ্গে সমস্ত প্রেস কনফারেন্স ও ফাংশনে দেখা গেছে। এমনকি রাণুকে মুম্বই নিয়ে গিয়েছিলেন তিনিই। একজন সাধারণ চাকুরিজীবীর পক্ষে এতটা ছুটি পাওয়া কি স্বাভাবিক! অতীন্দ্র নিঃস্বার্থ ভাবে ট্যালেন্ট হান্ট করে গায়িকাদের বলিউডে সাহায্য করছেন, এই তত্ত্ব বর্তমান পরিস্থিতিতে অবিশ্বাস্য। অতীন্দ্রর প্রকৃত পরিচয় নিয়ে এখানেই ধন্দ থেকে যায়। ধন্দ থেকে যায় রাণু ও বনানীর দাবি নিয়েও।

Recent Posts