বিনোদনবলিউড

সাহসীকতার মাত্রা অতিক্রম করেছেন ‘বালিকা বধূ’র অভিকা, নায়িকার ছবি দেখলে হুঁশ উড়বে

×
Advertisement

টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। সকলের প্রিয় ‘বালিকা বধূ’ অভিনেত্রী অভিকা গড়। ছোট থেকেই লাইট-ক্যামেরা-অ্যাকশনের সাথে পরিচয় তার। ‘বালিকা বধূ’ দিয়েই নিজের বিনোদন জগতের যাত্রা শুরু করেছিলেন অভিনেত্রী। ছোটপর্দা থেকে বড়পর্দা সব জায়গাতেই অভিনয় করেছেন তিনি। পরবর্তীকালে একাধিক জনপ্রিয় হিন্দি ও তেলেগু টিভি সিরিয়াল, সিনেমাতে অভিনয় করেছেন তিনি। তার জনপ্রিয়তা দর্শকমহলে কিছু কম নয়। অভিনেত্রী হিসেবে তার অভিনীত আনন্দি চরিত্রটাকে এখনো পর্যন্ত ছাপিয়ে যেতে পারেনি তার অভিনীত কোন চরিত্রই।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ায় বেশ ভালই সক্রিয় অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে তার ফলোয়ার্সের সংখ্যা চোখে পড়ার মতো। তিনি প্রায়ই নেটমাধ্যমের পাতায় বোল্ড লুকে আবির্ভূত হন। যেকোনো ধরনের পোশাকেই তিনি সাবলীল, তা তার ছবিগুলো দেখলেই স্পষ্ট হবে। নেটমাধ্যমের হাত ধরেই তিনি নিজের অনুরাগীদের সাথে বেশি যুক্ত থাকেন। আর সেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই অনুরাগীরাও তাদের প্রিয় অভিনেত্রীর প্রশংসা করতে ভোলেন না। তারাও সবসময় যুক্ত থাকতে চান অভিনেত্রীর সাথে। তারা রীতিমতো মুখিয়ে বসে থাকেন নেটমাধ্যমে তার এক ঝলকের আশায়। বলাই বাহুল্য অভিনেত্রীও তাদের নিরাশ করেন না।

Advertisement

‘বালিকা বধূ’ ছাড়াও ‘শাশুরাল সিমার কা’তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। এছাড়াও একাধিক দক্ষিণী ছবিতে ও ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। তিনি পর্দার থেকে বেশি সোশ্যাল মিডিয়ায় নজর কাড়েন। তিনি নিজের বোল্ড লুকে প্রতিমুহূর্তে উষ্ণতা ছড়ান নেটমাধ্যমে, যা দেখে ঘুম ওড়ে তার ভক্তদের। তার রূপে মুগ্ধ তার অগণিত অনুরাগীরাও। তার শেয়ার করা যেকোনো ছবি কিংবা ভিডিও ভাইরাল হতে মুহূর্ত লাগে। সম্প্রতি নিজের বোল্ড ছবিগুলির সূত্র ধরেই চর্চায় অভিকা গড়।

Related Articles

Back to top button