×
টেক বার্তা

নতুন রঙে বাজারে এল বাজাজ পালসার, দেখে নিন দাম এবং ফিচার

এই দুটি নতুন বাইক এই মুহূর্তে বাইকের মার্কেটে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে

Advertisement

ভারতের সবথেকে জনপ্রিয় কিছু বাইকের কোম্পানির মধ্যে অন্যতম হলো বাজাজ। এই কোম্পানির প্রত্যেকটি বাইক ভারতীয় মার্কেটে অত্যন্ত দারুণভাবে ব্যবসা করে থাকে এবং এই মুহূর্তে বাজাজ কোম্পানির প্রত্যেকটি মোটরবাইক ভারতীয়দের কাছে বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে। তবে বাজাজ কোম্পানির সব থেকে জনপ্রিয় যে বাইকটি অর্থাৎ বাজাজ পালসার, সেটি কিন্তু এখনও জনপ্রিয়তার শীর্ষে থাকে।

Advertisement

সম্প্রতি বাজাজ কোম্পানির তরফ থেকে তাদের এই বাইককে একটি একেবারে অন্যরকম লুক দিয়ে পেশ করা হয়েছে। সম্প্রতি বাজাজ কোম্পানির BAJAJ PULSAR 250 বাইকের ক্যারিবিয়ান রঙের ভার্সন মার্কেটে চলে এসেছে। বাজাজ কোম্পানির তরফ থেকে পরিবর্তন করা হয়েছে রঙে। তবে তেমন কিছু মেকানিক্যাল স্পেসিফিকেশন পরিবর্তিত হয়নি। শুধুমাত্র একটি নতুন রঙে নিয়ে আসা হয়েছে বাজাজ পালসার।

Bajaj Pulsar N250 এবং Bajaj Pulsar F250 মোটরবাইকের নীল এবং কালো কম্বিনেশন বাইকের মার্কেটে ঝড় তুলতে শুরু করেছে। এই কালার কম্বিনেশন অত্যন্ত আকর্ষণীয় এবং এই মুহূর্তে ভারতীয় মার্কেটের সবথেকে আকর্ষনীয় বাইক এর মধ্যে একটি হয়ে উঠেছে বাজাজ পালসার এর এই নতুন দুটি অপশন। এই বাইকের বডি প্যানেল সম্পূর্ণ নীল রঙের তৈরি করা হয়েছে। এই বাইকে হেডল্যাম্প কাউল, ফুয়েল ট্যাংক, ফ্রন্ট ফেন্ডার, ফেয়ারিং এবং রিয়ার প্যানেল দেওয়া হয়েছে। নতুন রং দিয়ে সাজানো হয়েছে এই সমস্ত বডি পার্ট।

Advertisement

এছাড়াও বাইকের অ্যালয় চাকায় নীল রঙের স্ট্রাইপ দেওয়া হয়েছে। এই বাইকে আপনারা পেয়ে যাবেন ২৪৯ সিসির সিঙ্গেল সিলিন্ডার অয়েল কুল্ড ইঞ্জিন। এই ইঞ্জিনে আপনারা পেয়ে যাবেন ২৪.১ হর্সপাওয়ারের পাওয়ার এবং ২১.৫ ন্যানোমিটার টরক। এছাড়াও পালসার এর ইঞ্জিনে আপনারা পেয়ে যাবেন ৫ স্পিড ট্রানস্মিশন। এই বাইকে আপনাদের জন্য থাকছে দুর্দান্ত মাইলেজ। প্রতি লিটারে ৪৫ কিলোমিটার পর্যন্ত ট্রাভেল করতে পারবেন আপনি N250 মডেলে। অন্যদিকে যদি আপনি F250 ক্রয় করেন তাহলে প্রতি লিটারে মাইলেজ দেবে ৪০ কিলোমিটার। এই বাইকের দাম রাখা হয়েছে ১,৪৩,৬৮০ টাকা (N-250) এবং ১,৪৪,৯৭৯ টাকা (F-250)।

Related Articles

Back to top button