টেক বার্তা

দামে অনেক সস্তা, বাজারে আসল স্টাইলিশ Bajaj Pulsar NS 125 মোটরবাইক

Advertisement

মঙ্গলবার প্রকাশ্যে এল Bajaj এর Pulsar NS 125। আর তার সাথেই এই দামের মধ্যে একটি নেকড স্পোর্টস কমিউটারের চাহিদা পূরণ করেছে বাজাজ কোম্পানি। অল্পবয়সী রাইডারদের চাহিদা আনুযায়ী যে একদম সঠিক মডেল এনেছে কোম্পানি । এর চেয়ে কম দামে Pulsar 125 Neon রয়েছে। রবে সময়ের সাথে তা অনেকটা ব্যাকডেটেড স্টাইলের হয়ে গিয়েছে।

Advertisement

আবার গ্রাহকদের Pulsar 160 NS এর লুক অনেকটাই পছন্দ। কিন্তু অনেকটা বেশি দাম হওয়ার জন্য কিনতে পারেন না। এছাড়া পেট্রোলের খরচও অনেকটা বেশি। ফলে অনেকেই এই মডেলটি কিনবেন বলে ভেবেও পিছিয়ে যান। কিন্তু এখন সেই লুকই পাওয়া যাবে কম দামে। দলে কম দামে স্টাইলিশ বাইক চাইলে এটি একটি ভালো বিকল্প হতে পারে। তবে কেবল কমিউটিংয়ের জন্য যারা কিনবেন বলে ভাবছেন, তাদের জন্য অনেক কম দামে রয়েছে ১২৫ সিসির কমিউটার।

চলুন জানা যাক এই মডেলের স্পসিফিকেশন
এই মডেলে ইঞ্জিন হিসেবে দেওয়া হয়েছে ১২৪.৪ সিসির সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। যার সর্বাধিক পাওয়ার ৮৫০০ rpm এ ১১.৯৯ পিএস এবং ৭০০০ rpm এ ১১ nm টর্ক জেনারেট করতে পারে। ব্রেক হিসেবে এই বাইকে দেওয়া হয়েছে ২৪০ mm এর ফ্রন্ট ডিস্ক। সেখানেই রয়েছে রিয়ার ১৩০ mm এর ড্রাম। ট্যাঙ্ক ক্যাপাসিটি ১২ লিটার। তবে ফুয়েল ইকোনমি সম্পর্কে কোনও রিপোর্টই পাওয়া যায়নি। তবে মনে করা হচ্ছে যে ১২৫ সিসির পালসার টির কাছাকাছিই হবে।

Advertisement

দাম
এই Bajaj Pulsar NS 125 এর দাম রাখা হয়েছে ৯৩৬৯০ টাকা। তবে তা এক্স শোরুমের দাম।

Advertisement

Related Articles

Back to top button