বলিউডবিনোদন

আসল জীবনে অত্যন্ত সুন্দরী বাহুবলীর মা, টেক্কা দেবে বলিউড সুন্দরীদেরও

এই সমস্ত ছবিতে তাঁর অসাধারণ লুক আমরা দেখতে পাচ্ছি

×
Advertisement

বলিউডে এমন অনেক অভিনেত্রীর রয়েছেন যারা নিজেদের সৌন্দর্য এবং নিজেদের অভিনয় দক্ষতার মাধ্যমে সকলকে নিজেদের ভক্ত করে তোলেন। যদিও, সিনেমা জগতে সবাই আলাদা আলাদা ধরনের চরিত্রে অভিনয় করলেও, শুধুমাত্র দক্ষিণ ভারতে নয় বাহুবলি ছবিটি সারা ভারত এই অত্যন্ত জনপ্রিয় হয়েছিল। শুধুমাত্র তেলেগু কিংবা তামিল নয়, হিন্দি ভাষাতেও এই ছবি দারুন জনপ্রিয় হয়। বাহুবলি ছবির প্রত্যেকটি চরিত্র এখনো সকলের মনে গেঁথে রয়েছে। এই ছবিতে যে অভিনেতা এবং অভিনেত্রী অভিনয় করেছিলেন তারা এখনো সকলের মনে জীবিত। তবে, প্রভাস এবং অনুষ্কা শেট্টি ছাড়াও এই ছবিতে যেই অভিনেত্রী নজর কেড়েছিলেন তিনি হলেন বাহুবলির মায়ের চরিত্রে অভিনয় করা রম্য কৃষ্ণন।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, কৃষ্ণন যে চরিত্রে অভিনয় করেছিলেন সেই চরিত্রের নাম ছিল শিবগামী। উনি এই ছবির জন্য নিজের সবটুকু উজাড় করে দিয়েছিলেন। তিনি এই চরিত্রের সাথে কোন রকম খামতি রাখেননি। তবে আসল জীবনে কিন্তু রম্য অত্যন্ত স্টাইলিশ এবং দক্ষিণ ভারতে তার স্টাইল এর জন্য তিনি অত্যন্ত জনপ্রিয়। সোশ্যাল মিডিয়াতে তার একটা বড় ফ্যানবেস রয়েছে। তার ভক্তরাও তার এই ধরনের ছবি দেখতে অত্যন্ত পছন্দ করেন।

Advertisement

কৃষ্ণন মাঝেমধ্যেই তার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে এই ধরনের নতুন নতুন ছবি শেয়ার করতে থাকেন। আসল জীবনে তিনি কিন্তু অত্যন্ত স্টাইলিশ এবং অত্যন্ত সুন্দরী। তার নতুন ছবি দেখে তাকে দেখে বোঝাই যাচ্ছে না যে তিনি শিবগামী চরিত্রে অভিনয় করেছিলেন। সেই ছবির পরে তিনি নিজের লুক একেবারেই পাল্টে ফেলেছেন। এই ছবিতে আমরা তাকে দেখতে পাচ্ছি তিনি একটি সিমরি শাড়ি পরে রয়েছে এবং সেই শাড়িতেই দুর্দান্ত লুক দিয়ে ছবি তুলেছেন। এই মুহূর্তে তিনি সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয়ও বটে।

Related Articles

Back to top button