বাহুবলির বিজলদেবের স্ত্রীর সৌন্দর্য দেখে কাবু নেটিজেনরা, সৌন্দর্য্যে টেক্কা দেবেন দেবসেনাকেও

বাহুবলি সিনেমাতে বিজলদেবের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা নাসার

Advertisement

Advertisement

শেষ কয়েক বছর ধরে বলিউডের উপর আধিপত্য বিস্তার করেছে বিভিন্ন দক্ষিনী সিনেমা। আগেকার দিনে টানটান অ্যাকশন সিকোয়েন্স বা সুপার ডুপার ফাইটের কথা বললেই বলিউড সিনেমার কথা মাথায় আসত। কিন্তু বর্তমানে বাজি পাল্টে গেছে। দক্ষিণী সিনেমার অসাধারণ স্ক্রিপ্ট এবং মানানসই অ্যাকশন পছন্দ হচ্ছে গোটা দেশবাসীর। এর শুভ সূচনা হয়েছিল কয়েক বছর আগে রিলিজ করা বাহুবলী সিনেমার মাধ্যমে। এই সিনেমার ক্রেজ সর্বজনবিদিত। দক্ষিণের এই যুগান্তকারী সিনেমাতে অভিনয় করেছিলেন একাধিক বড় তারকা। প্রত্যেক তারকার চরিত্র মানুষদের মনে গেঁথে রয়েছে।

Advertisement

বাহুবলি চরিত্রে অভিনয় করা প্রভাস এবং কাটাপ্পা চরিত্রে অভিনয় করা সত্যরাজের জনপ্রিয়তা সম্বন্ধে নতুন করে বলার কিছু নেই। তবে ভিলেন চরিত্রে অভিনয় করা বিজলদেবের চরিত্রও ছিল খুবই গুরুত্বপূর্ণ। পঙ্গু হাতে চাটুকারিতা অভিনয় ব্যাপকভাবে ফুটিয়ে তুলেছিলেন তিনি। এই নিয়ে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক প্রশংসাও পেয়েছেন তিনি। তবে সম্প্রতি এই অভিনেতা ফের চর্চায় এসেছেন তার স্ত্রীয়ের জন্য। ঠিক কি ব্যাপারটি? জানতে এই প্রতিবেদনের শেষ অংশটি অবশ্যই পড়ুন।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি এই বিজলদেবের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা নাসার। তার স্ত্রী কামিলাকে নিয়ে এখন ব্যাপক হইচই পড়ে গিয়েছে ইন্টারনেটে। আসলে তার সৌন্দর্যে কাবু হয়েছেন নেট নাগরিকরা। সকলেই মনে করেছেন তার স্ত্রী বলিউডে চলে আসতে পারেন। আপনাদের জানিয়ে রাখি, এই কামিলা কোন সিনেমায় কাজ না করলেও অনেক সিনেমার প্রযোজনা করেছেন। আজকাল তার সৌন্দর্য নিয়েই লাইমলাইটে রয়েছেন নাসার।

Advertisement

Recent Posts