বলিউডবিনোদন

বাহুবলির দেবসেনার এমন অবতার আগে দেখেননি, বিকিনি পরে বোল্ড পোজ দিলেন অনুষ্কা শেঠি

আজ ৭ নভেম্বর অনুষ্কা শেঠির জন্মদিন

Advertisement
×

শেষ কয়েক বছর ধরে বলিউডের উপর আধিপত্য বিস্তার করেছে বিভিন্ন দক্ষিনী সিনেমা। আগেকার দিনে টানটান অ্যাকশন সিকোয়েন্স বা সুপার ডুপার ফাইটের কথা বললেই বলিউড সিনেমার কথা মাথায় আসত। কিন্তু বর্তমানে বাজি পাল্টে গেছে। দক্ষিণী সিনেমার অসাধারণ স্ক্রিপ্ট এবং মানানসই অ্যাকশন পছন্দ হচ্ছে গোটা দেশবাসীর। এর শুভ সূচনা হয়েছিল কয়েক বছর আগে রিলিজ করা বাহুবলী সিনেমার মাধ্যমে। এই সিনেমার ক্রেজ সর্বজনবিদিত। দক্ষিণের এই যুগান্তকারী সিনেমাতে অভিনয় করেছিলেন দক্ষিণী অভিনেত্রী অনুষ্কা শেঠি। দেবসেনার ভূমিকায় তাঁর অভিনয় মন জয় করে নিয়েছিল দর্শকদের।

Advertisement
Advertisement

Advertisement

বাহুবলি সিনেমা ছাড়াও প্রচুর দক্ষিণী সিনেমাতে কাজ করেছেন এই অনুষ্কা শেঠি। এমনকি বেশকিছু প্যান ইন্ডিয়া সিনেমাতেও অসাধারণ অভিনয় করে গোটা দেশবাসীর কাছে জনপ্রিয় হয়েছেন তিনি। বলাবাহুল্য, সোশ্যাল মিডিয়াতে এই অভিনেত্রীর ফ্যান ফলোয়ার বিশাল। তাই তিনি যেকোনো ছবি বা ভিডিও পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে ইন্টারনেট দুনিয়ার আনাচে-কানাচে ছড়িয়ে পড়ে। আজ ৭ নভেম্বর এই জনপ্রিয় অভিনেত্রীর জন্মদিন। সকাল থেকেই অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইলে ভক্তরা শুভেচ্ছার বন্যা বইয়ে দিয়েছেন।

Advertisement
Advertisement

অভিনেত্রী অনুষ্কা শেঠি ৩ বার ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছেন ইতিমধ্যেই। তিনি বর্তমানে চর্চায় রয়েছেন তার বডি ট্রান্সফরমেশনের জন্য। সিনেমার চাহিদার কারণে তিনি মাঝখানে কিছুটা ওজন বাড়ালেও আবার ফিট অ্যান্ড স্লিম অবতারে ফিরে আসছেন তিনি। ওজন কমানোর পর অভিনেত্রীকে যে হট ও গ্ল্যামারাস লাগছে, তা বলার অপেক্ষা রাখে না। বেশিরভাগ সময় এই অভিনেত্রীকে ভারতীয় সংস্কৃতির সাথে মানানসই পোশাক পরতে দেখা যায়। পশ্চিমা পোশাকে তার ছবির সংখ্যা খুবই কম। কিন্তু কিছুদিন আগে তিনি বিকিনি পরে কয়েকটি ছবি পোস্ট করেছিলেন যা মুহূর্তের মধ্যে ইন্টারনেট দুনিয়াতে ভাইরাল হয়ে গিয়েছিল।

Advertisement

Related Articles

Back to top button