ভাইরাল & ভিডিও

‘আমি পড়াশোনা করবো না, ঘর ঝাঁট দেব, ঘর মুছবো’, গৃহশিক্ষিকার কাছে অদ্ভুত আবদার খুদের, ভাইরাল ভিডিও

এই ভিডিওতে ঐ শিশুটি মা বাবার উপরে অভিযোগ এনেছে তারা তাকে পড়াশোনা করতে বলেন

×
Advertisement

সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যেই এমন বেশ কিছু ভিডিও ভাইরাল হয়ে থাকে যেগুলো আমরা কল্পনাও করতে পারি না। ছোট বাচ্চাদের ভিডিও থেকে শুরু করে যুবক যুবতীদের নাচ-গান সবকিছু ভিডিও এই আমরা সোশ্যাল মিডিয়াতে দেখে থাকি। এই ধরনের ভিডিও যেমন ভাবে আমাদের উৎফুল্ল করে তোলেঠিক তেমনভাবেই আমাদের অনেক কিছু শিক্ষা দিয়ে থাকে।

Advertisement

সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যেই বাচ্চাদের নানারকম কাণ্ডকারখানার ভিডিও ভাইরাল হতে থাকে। সম্প্রতি এরকমই একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেল যা নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছে। এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি একজন গৃহ শিক্ষিকার কাছে একজন খুদে জানাচ্ছে, যে সে তার বাবা-মাকে চায়না।

এমন বাবা-মা তার চাই না যারা তাকে পড়াশোনা করতে বলেন। গৃহ শিক্ষিকা তাকে পড়াশোনা করতে বলায় সে কান্না জুড়ে দিয়েছে। তার অভিযোগ, তার বাবা মা তাকে অত্যন্ত বেশি বকাবকি করে। এই কারণে সে বাড়ি ছেড়ে চলে যেতে চাইছে অথবা বলছে যেন তারা বাড়ি ছেড়ে চলে যায়। এছাড়াও, তাদের দাবি মেনে নিয়ে সে ঘর ঝাঁট দিতে এবং ঘর মুছতেও রাজি।

Advertisement

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আপলোড হওয়ার সঙ্গে সঙ্গে তুমুল ভাইরাল হয়ে গিয়েছে। বহু মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং শেয়ার করেছেন। বাচ্চাদের এরকম হাসির মজার কান্ড কারখানা মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে থাকে। অনেকেই ভিডিওর কমান্ডে জানিয়েছেন তার বাবা-মাকে অবশ্যই চাইল্ড সাইকোলজি জেনে তারপর তার শিশুকে শাসন করা উচিত। তবে যাই হোক, বর্তমানে বহু মানুষের মুখে হাসি ফুটিয়েছে এই ভিডিও।

Related Articles

Back to top button