খোলা জিপে খোলামেলা পোশাকে সূর্যাস্তের মজা নিচ্ছেন আশ্রমের ববিতা বৌদি, ভিডিও ভাইরাল

'আশ্রম' এ ববিতা বৌদির চরিত্রে অভিনয় করেছিলেন ত্রিধা চৌধুরী

Advertisement

Advertisement

টলিউড ইন্ডাস্ট্রি বা বলিউড ইন্ডাস্ট্রি, এমনকি ভোজপুরি ইন্ডাস্ট্রিতে অভিনয় করে গোটা ভারতবর্ষের কাছে বেশ জনপ্রিয় অভিনেত্রী হলেন ত্রিধা চৌধুরী। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত কাকাবাবু সিরিজের “মিশর রহস্য” থেকে অভিনয় জগতে পা রেখেছিলেন এই অভিনেত্রী। তারপর তিনি জনপ্রিয়তার শিখরে পৌঁছানোর হিন্দি ওয়েব সিরিজ “আশ্রম” এ ববিতা বৌদি চরিত্রে অভিনয় করে। ববি দেওলের সাথে ত্রিধার অন্তরঙ্গ ঘনিষ্ঠ মুহূর্ত লক্ষ লক্ষ নেটিজেনের রাতের ঘুম উড়িয়েছে, এই বিষয়ে সন্দেহের কোনো অবকাশ নেই।

Advertisement

বাঙালি অভিনেত্রী ত্রিধা চৌধুরী বরাবর তার সাহসী মানসিকতার জন্য সোশ্যাল মিডিয়াতে সুপার ট্রেন্ডিং হয়ে ওঠেন। মাঝেমাঝেই অন্তরঙ্গ মুহূর্তের সিনে নিজেকে যেমন সঁপে দেন, তেমন কখনো আবার সোশ্যাল মিডিয়াতে ছোটখাটো পোশাক পরে বা সাহসী পোজে ছবি তুলে চর্চার কেন্দ্রবিন্দুতে আসেন তিনি। আসলে পরিচালক প্রকাশ ঝা এর আশ্রম ওয়েব সিরিজে অভিনয় করার পর থেকে অভিনেত্রী ত্রিধার জনপ্রিয়তা উল্লেখ্যযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে।

Advertisement

এখন অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে টক অফ দ্যা টাউন হয়ে ওঠে। আসলে অভিনেত্রী ফ্যানেরা ছবিতে রীতিমতো লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দেন। তাই তো ছবি পোস্ট করলেই দাবানলের মতো তা ইন্টারনেটের আনাচে কানাচে ছড়িয়ে যায়। সম্প্রতি এই ত্রিধা চৌধুরী সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও পোস্ট করেছেন যা ব্যাপক ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে মডেল অভিনেত্রী খোলা জিপে চড়ে সূর্যাস্তের মজা নিচ্ছেন। তার পরনে রয়েছে ব্যাকলেস স্ট্র্যাপি পোশাক। তাতে অভিনেত্রীকে যে অসম্ভব সুন্দরী লাগছিল তা বলার অপেক্ষা রাখে না। এই ভিডিওটি বর্তমানে ভাইরাল হয়ে গিয়েছে এবং প্রচুর মানুষ এতে লাইক ও কমেন্ট করছেন।

Advertisement