টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

পাহাড়ে গুনগুনকে জাপটে ধরে আদর করল বাবিন, প্রিয় জুটির ভালোবাসা দেখে উচ্ছ্বসিত ফ্যানেরা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হল ‘খড়কুটো’। তবে কয়েকসপ্তাহ ধরে এই ধারাবাহিকের টিআরপ ক্রমশ নিম্নমুখী। ফলে অন্য ধারাবাহিকের মতো গুনগুন ও বাবিনের মধ্যেও নিয়ে আসা হয়েছিল তৃতীয় ব্যক্তিকে। বাবিনের জীবনে আবির্ভাব ঘটেছিল তিন্নির। কিন্তু চিত্রনাট্যে এই দুই প্রিয় চরিত্রের মধ্যে তিন্নির অনাধিকার প্রবেশ না পসন্দ দর্শকদের। তিন্নি হাজার চেষ্টা করেও বাবিনের বিরুদ্ধে গুনগুনের মনে প্রাচীর আনতে পারেননি। আর তাই জন্যই গুনগুন ও বাবিনের মন ভালো করতে আর মুখার্জি পরিবারের মুড রিফ্রেশ করতে খড়কুটো পরিবার পাড়ি দিয়েছে উত্তরবঙ্গ।

ঝড় ঝাপটা সামলে এই ঠান্ডার মরশুমে দার্জিলিংয়ে ছুটির মুডে গুনগুন-সৌজন্যর পরিবার। জ্যাঠাই, পটকা, মিষ্টি, রুপাঞ্জন, পরিবারের সবাইকে নিয়ে পাহাড়ে ঘুরতে গিয়েছে গুনগুন। আর ‘খড়কুটো’ পরিবারের ছুটির আমেজ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন বাঙালী দর্শকরাও। একদিকে জাওয়াদ নিম্নচাপের জন্য ঠান্ডার আমেজ বঙ্গ জুড়ে। আর তার সঙ্গে খড়কুটোতে বেশ জমে উঠেছে দার্জিলিং স্পেশ্যাল এপিসোড। 

মাসখানেক ধরে তিন্নিকে নিয়ে চলা নানান অশান্তিতে পড়েছে সাময়িক বিরতি। আর তাই দর্শকের কাছে খড়কুটো পরিবার ফের প্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে। পুরো পরিবারের একসাথের পিকনিক আর খুশির আমেজে ঘুরে বেড়ানো যেমন সকলে উপভোগ করছেন, তেমনই উপভোগ করছেন গুনগুন বাবিনের ভালোবাসার মুহূর্ত। পাহাড়ি রাস্তায় মনোরম পরিবেশে নিজের স্ত্রীকে আদর করার কোনও সুযোগই ছাড়ছে না গুনগুনের সিরিয়াস ক্রেজি।

একসময় গুনগুন নিজের বরকে যতই আনরোম্যান্টিক বলুক না কেন এখন ক্রেজি পাহাড়ে গিয়ে আরো রোম্যান্টিক হয়ে উঠেছে। এখন বাবিন চোখে হারাচ্ছে নিজের বউকে। আর তাঁদের ঘনিষ্ট মুহূর্ত, কাছাকাছি আসা, ভালোবাসা জাহির করা নিয়ে নিজেদের মুধ্যে মজা করছে হুল্লোড় পার্টিরা। যদিও সাপ্তাহিক টিআরপি তালিকায় এখনও বেশ পিছিয়ে আছে ‘খড়কুটো’ পরিবার। চলতি সপ্তাহে ৬.৯ রেটিং দিয়ে নবম স্থান দখল করেছে স্টার জলসার এই ধারাবাহিক।

আসলে গুনগুন-সৌজন্যর ভুল বোঝাবুঝি দেখানো হলেই পড়তে থাকে টিআরপির রেটিং। এমনকী কোনও কোনও অনুগামী নিজের পছন্দের জুটির ঝগড়া হলে ‘খড়কুটো’ ধারাবাহিক দেখা বয়কট করে। এমনকি গাল পড়ে লেখিকার নামেও। তাই তো, শো-র পড়তি টিআরপিকে তুলে ধরতে গোটা টিমকে দার্জিলিংয়ে নিয়ে এসেছেন নির্মাতা সহ লেখিকা। সামনের সপ্তাহেই বোঝা যাবে পাহাড়ে গিয়ে কি আখেরে লাভ হল? এই নিয়ে প্রশ্ন অনেক। তবে বাবিন আর গুনগুনকে দেখে অনুগামীরা বেশ উচ্ছ্বসিত।

Related Articles

Back to top button