বিনোদনবলিউড

Tridha Choudhary: আশ্রমের ‘ববিতা’ ভিডিও করতে গিয়ে অন ক্যামেরায় খুলে ফেললেন জামা, মুহূর্তে ভাইরাল ভিডিও

×
Advertisement

ত্রিধা চৌধুরী টলিউড তথা বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। বাংলা ইন্ডাস্ট্রি দিয়ে শুরু করলেও বর্তমানে হিন্দি বিনোদন জগতের অন্যতম তরুণ অভিনেত্রী তিনি। এমনকি তার অভিনয়ও দর্শকমহলে বেশ প্রশংসিত। খুব অল্পসময়ের মধ্যেই সাফল্য পেয়েছেন অভিনেত্রী। তার ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। তার সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই তার কিছুটা ঝলক মিলবে।

Advertisement

হিন্দি ও বাংলা মিলিয়ে বড়পর্দার পাশাপাশি ওয়েব প্ল্যাটফর্মেও কাজ করেছেন তিনি। একাধিক জনপ্রিয় ওয়েব সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলেছে তার। অভিনেত্রী হিসেবে তার জনপ্রিয়তা দর্শকদের মাঝে কিছু কম নয়। বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভীষণভাবে অ্যাক্টিভ ত্রিধা চৌধুরী। তার শেয়ার করা যেকোনো ছবি কিংবা ভিডিও ভাইরাল হয় মুহূর্তে। ইনস্টাগ্রামে তার অনুরাগীর সংখ্যা মিলিয়নে কথা বলে।

সম্প্রতি ত্রিধা চৌধুরী নিজের একটি ইনস্টারিল ভিডিওর সূত্র ধরে চর্চার আলোয় উঠে এসেছেন। এই ভিডিওতে অভিনেত্রীকে চারটি পোশাকে দেখা গিয়েছে। ভিডিওতে মুহুর্তের মধ্যে অদৃশ্য হতেও দেখা গিয়েছে অভিনেত্রীকে। শুরুতেই একটি লং টি-শার্টে দেখা মিলেছে তার, পরক্ষনেই সেই জায়গায় শুধুমাত্র টি-শার্টটি পড়ে থাকতে দেখা গিয়েছে। এরপর কখনো বিকিনিতে, আবার কখনো মনোকিনিতে, কখনো আবার রাতের পোশাকে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে এই চারটি পোশাকে অভিনেত্রীকে দেখা গেলেও, প্রত্যেকবারই অদৃশ্য হয়েছেন তিনি। আসলে ইচ্ছা করেই অভিনেত্রী এই ধরনের ভিডিওটি বানিয়েছেন। শেষপর্যন্ত অভিনেত্রী নিজের এই অদৃশ্য হওয়ার ভিডিওটি বানাতে পেরে বেজায় খুশি, তা তার ক্যাপশন দেখেই স্পষ্ট হয়েছে। রইল সেই রিল ভিডিও, দেখে নিন।

Advertisement

Related Articles

Back to top button