দেশনিউজ

নতুন গবেষণা! করোনা সাড়াতে কাজ দিচ্ছে আয়ুর্বেদ ওষুধ

একটি ক্লিনিক্যাল ট্রায়ালের পর জানা গিয়েছে করোনা আক্রান্তদের অ্যালোপ্যাথি ওষুধের তুলনায় বেশি কাজ দিচ্ছে আয়ুর্বেদ চিকিৎসা। এই ক্লিনিক্যাল ট্রায়ালে দেখা গিয়েছে আয়ুর্বেদিক চিকিৎসায় অধিকাংশ উপসর্গ থেকে করোনা রোগীরা খুব দ্রুত মুক্তি পাচ্ছেন।

অনেক দিন ধরেই এই নিয়ে নানা জল্পনা করাহচ্ছিলো অনেকেই জানান যে করোনায় ভালো প্রভাব ফেলে জরিবুটি। কিন্তু এই নিয়ে নানা ধন্দ দেখা দিয়েছে বহু বার। দেখা গিয়েছে করোনা আক্রান্তদের ওপর কোরিভ্যাল লাইফ সায়ন্স-এর আয়ুর্বেদিক দাওয়াই Immunofree এবং বায়োগেটিকার নিউট্রেসটিক্যাল Reginmune প্রয়োগ করে মিলছে দ্রুত ইতিবাচক ফল।

সারা বিশ্বে এখন করোনা সংক্রমণের দিক থেকে প্রথম স্থানে আছে আমেরিকা, দ্বিতীয় স্থানে রয়েছে ভারত এবং তৃতীয় স্থানে রয়েছে ব্রাজিল। গত মাসে ব্রাজিল আর আমেরিকাকে পেছনে ফেলে তিন নম্বরে গেলেও, ভারতে যে হারে প্রতিদিন করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে তাতে যথেষ্ট চিন্তিত দেশের আমজনতা। ভারতে এই মুহূর্তে মোট করোনা আক্রান্তের সংখ্যা এই মুহূর্তে ৬১ লাখ ৪৫ হাজার ২৯২ জন।

গত ২৪ ঘণ্টায় একদিনে নতুন করে সারা দেশে করোনায় আক্রান্ত হয়েছে ৭০ হাজার ৫৮৯ জন। এর পাশাপাশি গত ২৪ ঘণ্টায় সারা দেশে নতুন করে করোনায় প্রাণ হারিয়েছে ৭৭৬ জন। ফলে দেশে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯৬ হাজার ৩১৮ জন। মৃতের সংখ্যা এক লাখের কাছাকাছি পৌঁছাতে বেশি দেরি নেই, তা বলাই যায়। এই মুহূর্তে দেশে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ৯ লাখ ৪৭ হাজার ৫৭৬ জন।

Tags

Related Articles

Back to top button