বিনোদনবলিউড

ববিতাজিকে সৌন্দর্যে হার মানাবেন আইয়ার ভাইয়ের হবু স্ত্রী, দেখে ঘাম ঝরবে জেঠালালেরও

টেলিভিশন শো 'তারক মেহতা কা উল্টা চশমা' ব্যাপক জনপ্রিয় দেশজুড়ে

×
Advertisement

হিন্দি বিনোদন জগতের জনপ্রিয় টেলিভিশন শো ‘তারক মেহতা কা উল্টা চশমা’ ব্যাপক জনপ্রিয় দেশজুড়ে। এই কমেডি ধারাবাহিকটি দেখেননি এমন মানুষের সংখ্যা হয়তো হাতে গোনা হবে। গোকুলধাম সোসাইটির প্রত্যেকটি পরিবারের সাথে নিজেদের জীবন অনেকেই মিলিয়ে চলার চেষ্টা করেন। অনেক বছর ধরে এই ধারাবাহিকটি দর্শকদের মনোরঞ্জন করে আসছে। জানিয়ে রাখা ভাল, এই কমেডি শো এর যাত্রা শুরু হয়েছিল ২০০৮ সালে। আজ ২০২২ সালে দাঁড়িয়েও এই ধারাবাহিকের জনপ্রিয়তা একফোঁটাও ক্ষুন্ন হয়নি।

Advertisement

এই ধারাবাহিকের প্রত্যেকটি চরিত্র দর্শকদের কাছে যেন খুবই কাছের। জেঠালাল, ববিতা জি, কোমল আন্টি, বাবুজি, তারক মেহেতা প্রত্যেকেই এই ধারাবাহিকের জান। তাঁদের অসাধারণ সুন্দর অভিনয় এবং নিজেদের চরিত্রের প্রতি ভালোবাসা আজকে এই সিরিয়ালটিকে এত সাফল্যমন্ডিত করে তুলেছে। জেঠালালের এক্সপ্রেশনের ফ্যান যেমন সকলেই, ঠিক তেমনই অনেক দর্শকই ববিতা জি ওরফে মুনমুন দত্তের সৌন্দর্যে ক্লিন বোল্ড হয়ে যান। এই সিরিয়ালের দৌলতেই ইন্টারনেট দুনিয়াতে বেশ জনপ্রিয়তা রয়েছে মুনমুন দত্তের। সোশ্যাল মিডিয়াতে তার ফ্যান ফলোয়ার সংখ্যা কম নয়।

তবে আপনি শুনলে অবাক হয়ে যাবেন যে তারক মেহেতা সিরিয়ালে ববিতাজির স্বামী আইয়ার ভাইয়ের রিয়েল লাইফ হবু স্ত্রী সৌন্দর্যে ক্লিন বোল্ড করতে পারেন বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীদের। আসলে এই সিরিয়ালে আইয়ার ভাইয়ের চরিত্রে অভিনয় করেন তনুজ মহাশবাদে। আগের বছর তিনি বলেছিলেন যে ২০২৩ সালে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন। আইয়ার ভাইয়ের হবু বউ যে দেখতে সুন্দরী হবেন, সেই নিয়ে কোনো সন্দেহ নেই। এমনকি তাঁর হবু বউয়ের সৌন্দর্য্যের সামনে ফিকে হয়ে যান ববিতাজিও।

Advertisement

Related Articles

Back to top button