খেলা

Indian cricketer: নিজের জন্মদিনেই সেরে ফেললেন বাগদান, খুব শীঘ্রই বিয়ের সানাই বাজাতে চলেছেন ভারতীয় এই তারকা ক্রিকেটার

জানুয়ারির শেষ সপ্তাহে অক্ষর প্যাটেল তার বাগদত্তা মেহা প্যাটেলকে বিয়ে করবেন।

Advertisement

Advertisement

ভারতের তারকা অলরাউন্ডার অক্ষর প্যাটেল নিজের জন্মদিনে প্রিয় বান্ধবীর সাথে বাগদান সেরে ফেললেন। আজকের দিনে গত বছর অর্থাৎ ২০ জানুয়ারি ২০২২ সালে নিজের জন্মদিনে প্রিয় বান্ধবী মেহা প্যাটেলকে অতি রোমান্টিক ভাবে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। আজ ভারতের ক্রিকেটার অক্ষর প্যাটেলের ২৯তম জন্মদিন। বিশেষ দিনটিকে উদযাপনের জন্য নিজের বাগদানের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ভারতীয় এই ক্রিকেটার।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, অক্ষর প্যাটেলের হবু স্ত্রীর ছবি সোশ্যাল মিডিয়ার নজরে আসতেই নেট পাড়ায় আলোচিত হচ্ছেন ভারতীয় ক্রিকেটার। আপনাদের জানিয়ে রাখি, চলতি মাসে বিয়ের পিঁড়িতে বসতে পারেন ভারতীয় এই অলরাউন্ডার। আর সেই জন্য আসন্ন নিউজিল্যান্ড সিরিজ থেকে ছুটি নিয়েছেন অক্ষর প্যাটেল বলে জানানো হয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে।

Advertisement

এদিকে, ভারতীয় এই ক্রিকেটারের বান্ধবীর ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই নেট প্রেমিরা মনে করছেন, সৌন্দর্যে অক্ষর প্যাটেলের হবু স্ত্রী স্বর্গের কোনো অপ্সরার চেয়ে কম নন। বেশ কয়েকদিন আগে অক্ষর প্যাটেলের এই সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। আপনাদের জানিয়ে রাখি, ভারতীয় এই ক্রিকেটারের হবু স্ত্রী মেহা প্যাটেল পেশায় একজন ডায়েটিশিয়ান এবং পুষ্টিবিদ। তিনি অক্ষরের ডায়েট এবং ফিটনেসের যত্ন নেন। ইতিপূর্বে আইপিএলেও বিভিন্ন সময় গ্যালারিতে বসে অক্ষর প্যাটেলকে সাপোর্ট করতে দেখা গেছে।

Advertisement

একটি ওয়েবসাইট অনুসারে, জানুয়ারির শেষ সপ্তাহে অক্ষর প্যাটেল তার বাগদত্তা মেহা প্যাটেলকে বিয়ে করবেন। ২৬ জানুয়ারি ভাদোদরার জেড গার্ডেনে অনুষ্ঠিত হতে পারে বিয়ের মূল অনুষ্ঠান। এদিকে বিসিসিআইয়ের তরফ থেকে জানানো হয়েছে, ব্যক্তিগত কারণে আসন্ন নিউজিল্যান্ডের বিপক্ষে দুটি সিরিজ থেকে ছুটি নিয়েছেন অক্ষর প্যাটেল। সূত্রের খবর, অক্ষর প্যাটেলের বিবাহোত্তর সংবর্ধনা ২৬ বা ২৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

Recent Posts