বলিউড

Avneet Kaur: ফটোশুটের জন্য সমস্ত সীমা ভেঙে ফেললেন অবনীত কৌর, ২১ বছর বয়সে এমন হট লুক দেখালেন

Advertisement

Advertisement

অবনীত কৌর হিন্দি টেলিভিশন জগৎ’এর একটি পরিচিত মুখ। মাত্র ২০ বছর বয়সেই অভিনেত্রী হিসেবে সাফল্য অর্জন করেছেন তিনি। অনেক ছোট বয়সেই অভিনয় জগতের সাথে পরিচয় ঘটেছে তার। ২০১০ সালে প্রথম টেলিভিশন জগতে পা রাখেন অভিনেত্রী। ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ দিয়েই শুরু করেছিলেন তিনি। তবে মাঝপথে সেই রিয়্যালিটি শো থেকে বাদ পড়ে যান অবনীত। তবে তারপরেই এই অভিনয় দুনিয়ায় পা রাখেন তিনি। অভিনেত্রী হিসেবে ইন্ডাস্ট্রিতে পা রাখার পর তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি, সেকথা অবশ্য আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না।

Advertisement

বর্তমানের তরুণ সাহসী অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতাতেও কম সক্রিয় নন তিনি। ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা ৩২.৬ মিলিয়ন ছাড়িয়েছে। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও প্রায়ই অংশ নিতে দেখা যায় তাকে। থেকে থেকেই দুবাইতে পাড়ি দেন তিনি। এই মুহূর্তেও সেখানেই রয়েছেন এই তরুণ অভিনেত্রী। করেছেন বোল্ড ফটোশুটও। সম্প্রতি সেই সূত্রেই উষ্ণতা ছড়িয়েছেন গোটা সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

দুবাইয়ের আবুধাবিতে বোল্ড অবনীত। বালির শহরে উষ্ণতা ছড়ালেন এই হিন্দি টেলিভিশন অভিনেত্রী। কালো মনোকিনিতে কোমরে বেঁধেছিলেন হাই থাই স্লিটেড কাপড়ও। হালকা মেকাপে চোখে ছিল রোদচশমা। খোলা চুলে বালির উপর দিয়ে হেঁটেই ক্যামেরার সামনে একাধিক বোল্ড পোজ দিয়েছেন অভিনেত্রী। তার হাবেভাবে ছিল আবেদনের পূর্ণ ছোঁয়া। সম্ভবত কোনো বোল্ড ফটোশুটের খাতিরেই এই বেশে সেজে উঠেছিলেন তিনি। সম্প্রতি নিজের সেই ফটোশুটের কিছু উষ্ণ ঝলক রিল ভিডিও আকারে শেয়ার করে নিয়েছেন অবনীত। বলিউডের ‘ মার্ডার ‘ ছবির অন্যতম জনপ্রিয় গান ‘কাহো না কাহো’ই শোনা গিয়েছে তার সাম্প্রতিক শেয়ার করে নেওয়া রিল ভিডিওর ব্যাকগ্রাউন্ডে। এটি আমির জামালের অন্যতম জনপ্রিয় একটি গান। আপাতত, এই গানের সাথেই বালির শহর থেকে কালো মনোকিনিতে উষ্ণতার ঝড় তুলেছেন ভক্তদের মনেও।

Advertisement