বলিউড

২১ বছর বয়সেই কয়েক কোটি টাকার মালকিন তরুণ অভিনেত্রী Avneet Kaur, জানুন তার বিলাসবহুল জীবনযাপনের কথা

Advertisement

Advertisement

অবনীত কৌর হিন্দি টেলিভিশন জগৎ’এর একটি পরিচিত মুখ। মাত্র ২১ বছর বয়সেই অভিনেত্রী হিসেবে সাফল্য অর্জন করেছেন তিনি। অনেক ছোট বয়সেই অভিনয় জগতের সাথে পরিচয় ঘটেছে তার। ২০১০ সালে প্রথম টেলিভিশন জগতে পা রাখেন অভিনেত্রী। ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ দিয়েই শুরু করেছিলেন তিনি। তবে মাঝপথে সেই রিয়্যালিটি শো থেকে বাদ পড়ে যান অবনীত। তবে তারপরেই এই অভিনয় দুনিয়ায় পা রাখেন তিনি। অভিনেত্রী হিসেবে ইন্ডাস্ট্রিতে পা রাখার পর তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি, সেকথা অবশ্য আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না।

Advertisement

বর্তমানের তরুণ সাহসী অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতাতেও কম সক্রিয় নন অভিনেত্রী। ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা ৩২.৬ মিলিয়ন ছাড়িয়েছে। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও প্রায়ই অংশ নিতে দেখা যায় তাকে। থেকে থেকেই দুবাইতে পাড়ি দেন অবনীত, স্বাভাবিকভাবেই সেই ঝলক নিমেষের মধ্যে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার পাতাতেও। তবে এই বয়সেই অভিনেত্রী কয়েক কোটি টাকার মালিক। সম্প্রতি সেই প্রসঙ্গেই কিছু তথ্য এই নিবন্ধের মাধ্যমে প্রদান করা হল।

Advertisement

২১ বছর বয়সেই মুম্বাই শহরে কোটি টাকার নিজের একটি বিলাসবহুল আবাসন কিনে ফেলেছেন তিনি। পাশাপাশি দামি সুগন্ধির সমাহার তার বাড়িতে। বিভিন্ন ধরনের মডার্ন দামী পোশাকে প্রায়ই দেখা মেলে অভিনেত্রীর। জানা গিয়েছে, কয়েকদিন আগেই ৮৩ লাখ টাকার রেঞ্জ রোভার কিনেছেন অবনীত। উল্লেখ্য, খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন অভিনেত্রী। কঙ্গনা রানাউত প্রযোজিত ‘টিকু ওয়েডস শেরু’তে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাকে। ছবিতে বলিউডের অন্যতম দক্ষ অভিনেতা নাওয়াজ উদ্দিন সিদ্দিকির বিপরীতে থাকবেন অভিনেত্রী। বড়পর্দায় তাকে দেখার অপেক্ষায় অভিনেত্রীর ভক্তমহলও।

Advertisement

Recent Posts