ভাইরাল & ভিডিও

Funny Dance Video: বিয়েবাড়িতে মাঝবয়সী মহিলার অদ্ভুত নাচ, ভিডিও দেখে হাসি থামছে না দর্শকদের

Advertisement

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে বিনোদনের অন্যতম জনপ্রিয় মাধ্যম। প্রতিদিন প্রতিমুহূর্তে একাধিক ভিডিও কিংবা ছবি ভাইরাল হতে দেখা যায় নেটমহলে। তবে তার মধ্যে বেশিরভাগই নেটনাগরিকদের বিনোদনের স্বার্থে ভাইরাল হয়ে থাকে। আবার এমন কিছু ভিডিও ভাইরাল হতে দেখা যায়, যা দেখে হাসি থামানোই মুশকিল হয়ে পড়ে। আর খুব স্বাভাবিকভাবেই সেই ধরনের ভিডিও নিমেষের মধ্যে ভাইরাল হতে দেখা যায়। সম্প্রতি তেমনি একটি হাস্যকর ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হতে দেখা দিয়েছে।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি ইনস্টাগ্রামের মাধ্যমে ছড়িয়ে পড়েছে নেটনাগরিকদের একাংশের মাঝে। মহেশ দীবাতাল নামের এক ব্যক্তিকে সাম্প্রতিক এই ভাইরাল হওয়া ভিডিওটি শেয়ার করে নিতে দেখা গিয়েছে। ভিডিওটি শেয়ার হওয়া মাত্রই নিমেষের মধ্যে ছড়িয়ে পড়েছে নেটমহলের একাংশের মাঝে। সেকথা অবশ্য আলাদাভাবে বলার অপেক্ষা রাখে। উল্লেখ্য, ভিডিওতে এক মাঝবয়সী মহিলার অদ্ভুত নাচ দেখে কিছুতেই হাসি থামাতে পারছেন না নেটনাগরিকরা। রইল সেই ভিডিওই।

Advertisement

ভিডিওতে এক মাঝবয়সী মহিলাকে এক বিয়ের আসরে অদ্ভুতভাবে নাচ করতে দেখা গিয়েছে, যা দেখে হাসি থামছে না নেটমহলের একাংশের। রীতিমতো সকলের সামনে মুরগি ডান্স করেছেন তিনি। সেখানে উপস্থিত সকলেই তাকে দেখে হকচকিয়ে গিয়েছিলেন। এমনকি হেসে কুলকিনারা পাচ্ছিলেন না। এটি ঠিক কোথাকার ভিডিও! তা অবশ্য এখনো পর্যন্ত জানা সম্ভব হয়নি। তবে তাদের সাজ পোশাক দেখে আন্দাজ করা যাচ্ছে ভিডিওটি উত্তরপ্রদেশের। তবে আপাতত এই মহিলার মুরগি ডান্সই সকলের হাসির কারণ। বেশ কয়েকদিন ধরেই এই ভিডিওটি ভাইরাল রয়েছে নেটমহলে। সকলে যে এই ভিডিওটি দেখে বেশ মজাই পেয়েছেন, তা অবশ্য কমেন্টবক্সে নজর রাখলেই স্পষ্ট হবে।

Advertisement