×
টলিউডবিনোদন

মাত্র দেড় বছর বয়সেই লেখাপড়ায় ব্যস্ত ইউভান, রাজ-পুত্রের মিষ্টি ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে রাজশ্রী পুত্রের এই ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে

Advertisement

টলিউডের ছোট্ট সেলিব্রিটিদের মধ্যে সবথেকে বেশি চর্চা থাকে ইউভান কে নিয়েই। রাজ এবং শুভশ্রীর পুত্র ইউভান চক্রবর্তীকে চেনেন না এমন মানুষ এই মুহূর্তে খুঁজেই পাওয়া যায়না। মাথাভর্তি কোকড়ানো চুল নিয়ে এই ক্ষুদে সেলিব্রিটি কিন্তু নিজের মিষ্টি স্বভাবের জন্যই বেশি জনপ্রিয়। তার সাথেই সে জনপ্রিয় তার নিত্যনতুন ক্রিয়াকলাপের জন্য। ক্যামেরার সামনে নানা ভাবে পোজ দেওয়া থেকে শুরু করে মায়ের সাথে খুনসুটি, সবকিছুতেই আছে ইউভান চক্রবর্তী। তার দুষ্টুমির নানা নিদর্শন সোশ্যাল মিডিয়ায় মাঝে সাঝেই বেশ ভাইরাল হতে দেখা যায়।

Advertisement

তবে সম্প্রতি তার হাতে খড়ি হয়েছে এবং সে কিন্তু শুধুমাত্র যে দুষ্টুমি করে তা কিন্তু না, সে পড়াশোনাতেও একইরকম বেশ ভালই। সম্প্রতি মা শুভশ্রীর ইনস্টাগ্রাম প্রোফাইলে সেই চিত্রই ধরা পড়লো, যেখানে তাকে দেখা যাচ্ছে, তাকে পড়াশোনা করতে এবং সেই পড়াশোনা নিয়েই মেতে থাকতে। এই ভিডিওটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়তা পেয়েছে। এই ভিডিওতে শুধুমাত্র রাজ পুত্রের হাতের লেখাও আমরা প্রথনবার দেখতে পাচ্ছি।

এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, রাজ-পুত্র ইউভান হাতে স্লেট এবং পেন্সিল নিয়ে পরমানন্দে আঁকিবুকি কাটছে। তবে প্রথমবার স্লেট এবং পেন্সিল পেয়ে আঁকা বাঁকা লাইন টানতে এবং সেই দিয়ে নানান ধরনের ছবি তৈরি করতে সে খুব ব্যস্ত। তার মাথার একটি ছোট্ট ঝুঁটি যেনো সেদিন তার কিউটনেসকে আরো বাড়িয়ে দিয়েছে। সরস্বতী পুজোর সময় তার হাতেখড়ি পর্যন্ত হয়েছিল, আর তার জন্যই তার পড়াশোনার এত মতি।

Advertisement

ভিডিওটি ভাইরাল হতে না হতেই রাজশ্রী ভক্তরা বেশ খুশি হয়েছেন তার এই ভিডিওটি দেখে। অনেকে লিখছেন, তুমি আরো পড়াশোনা করো, আবার অনেকে লিখছেন, খুব সুন্দর তুমি বেটা। অনেকে আবার লাভ ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। আবার অনেক অনুরাগী এই সুপারকিডকে আদরে ভরিয়ে দিয়েছেন। চলুন দেখে নেওয়া যাক রাজ এবং শুভশ্রীর ছেলের পড়াশোনা করার প্রথম ভিডিওটি।

Related Articles

Back to top button