লকডাউনে স্পেশাল ডালগোনা কফি বানালেন ‘মা’ ধারাবাহিকের ঝিলিক

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: নেটপাড়ার বর্তমান ট্রেন্ডিং রেসিপি এই ডালগোনা কফি। সকলেই সময় কাটাতে কমবেশি বানিয়ে ফেলছেন এই বিশেষ ধরনের কফি। সবচেয়ে বড় কথা এই খুব সহজেই বাড়িতে বানিয়ে নিয়ে খাওয়া যায়, যেকারনে স্টুডিওপাড়ার তারকারাও যোগ দিয়েছেন এই রেসিপিতে।

Advertisement

বলিউড থেকে টলিউডের প্রায় অনেকেই ইতিমধ্যেই বানিয়েছেন এই কফি, শুধু তাই নয়, এর ছবিও পোস্ট করেছেন নিজ নিজ সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে যা বর্তমানে ট্রেন্ড করছে। তাহলে জনপ্রিয় এই অভিনেত্রীই বা বাদ যায় কেন! তিনিও বাড়িতে বানিয়ে ফেললেন এই বিশেষ কফি।

Advertisement

কথা হচ্ছে স্টার জলসার বিখ্যাত ‘মা’ ধারাবাহিকের ঝিলিককে নিয়ে। তিথি বসু তারই আসল নাম। নিজের ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে বেশ পপুলার এই কমবয়সী অভিনেত্রী। ‘মা’ এর জনপ্রিয়তা তাকে রাতারাতি স্টার বানিয়ে দেয়। সেই তিথিই এবার কফি তৈরির পাঠ শেখালেন নেটিজেনদের।

Advertisement

তিনি জানান, এমনিতে খুব একটা রান্নাবান্না তিনি করেন না কিন্তু এই রেসিপিটি অধিকতর সহজ ও ট্রেন্ডিং হওয়ায় তিনি বানিয়ে ফেললেন। ভিডিয়োটি তিনি ইংরেজিতেই করেন সবরকমের দর্শকদের জন্য। ডালগোনা কফি তৈরির পুরো ভিডিয়োটি তিনি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। ছোট ঝিলিকের তৈরি স্পেশাল কফি দেখে আরও অনেকেই এটি বানানোর সিদ্ধান্ত নিয়েছেন। আপনিও চটপট বানিয়ে ফেলুন স্পেশাল ডালগোনা কফি।

কীভাবে বানাবেন? তার জন্যই তো নীচে রইল ঝিলিকের পোস্ট করা সেই রেসিপির ভিডিয়োটি।