বলিউডবিনোদন

প্রথমে বিয়ে করতে চেয়েছিলেন শাহিদ কাপুরকে, তারপর সিদ্ধান্ত বদলে বিয়ে করলেন দুই সন্তানের বাবাকে

শাহিদ কাপুর এবং কারিনা কাপুরের প্রেম কাহিনী বলিউডে অত্যন্ত জনপ্রিয়

×
Advertisement

করিনা কাপুর হলেন বলিউড ইন্ডাস্ট্রির এমন একজন অভিনেত্রী যিনি একজন স্টারকিড হলেও তার অভিনয় দক্ষতার জন্য তিনি এখনও অত্যন্ত প্রশংসিত হয়ে থাকেন। তার অভিনয়ে এতটাই ভাল যে আজ সারা বিশ্বে তার নাম ছড়িয়ে পড়েছে। শুধুমাত্র নিজের পরিশ্রমের জন্যই আজকে তিনি এই জায়গায় দাঁড়িয়ে। তবে অভিনেত্রী কারিনা কাপুর মাঝেমধ্যেই কিন্তু নিজের ব্যক্তিগত জীবনের জন্য চর্চার মধ্যে থাকেন। মূলত তিনি চর্চার মধ্যে থাকেন তার বিবাহিত জীবনের জন্য। তিনি বিবাহ করেছেন দুই সন্তানের পিতা সাইফ আলী খানকে। কিন্তু জানা যায় তিনি নাকি প্রথমে অভিনেতা শাহিদ কাপুরকে বিবাহ করতে চেয়ে ছিলেন। পরবর্তীতে কোন একটি কারণবশত তাদের দুজনের মধ্যে সম্পর্ক বিচ্ছেদ হয়।

Advertisement

করিনা কাপুর তার অভিনয়ের জন্য সোশ্যাল মিডিয়াতে এবং বলিউড দুনিয়াতে অত্যন্ত জনপ্রিয়। তার প্রত্যেকটি সিনেমা অত্যন্ত সুপারহিট হয়ে থাকে এবং পুরো বলিউড ইন্ডাস্ট্রি কে তিনি একটা সময় নিজের দিওয়ানা করে তুলেছিলেন। সোশ্যাল মিডিয়াতেও তাকে নিয়ে এখনো চর্চা হয়ে থাকে। তবে শোনা যায় বিয়ের আগে অভিনেত্রী শাহিদ কাপুরের সঙ্গে সম্পর্কে ছিলেন। তার সঙ্গে সম্পর্ক কোন কারনে বিচ্ছেদ হয় এবং তারপরে তাকে সাইফ আলী খানকে বিয়ে করতে হয়। কিন্তু এরকম কেন হয়েছিল?

বলিউডে শাহিদ কাপুর এবং কারিনা কাপুরের প্রেম কাহিনী কিন্তু অত্যন্ত জনপ্রিয় একটা সময়। কিন্তু একটা ঘটনার পরে তারা দুজন ধীরে ধীরে এক অপরের থেকে দূরে যেতে শুরু করেন। তারপর একটা সময় তারা একে অপরের সাথে আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিলেন। তারপর শাহিদ কাপুরের সঙ্গে আলাদা হওয়ার পরে করিনা কাপুর বিয়ে করলেন সাইফ আলী খানকে।

Advertisement

করিনা কাপুর এই সময় নিজের পার্সোনাল লাইফের জন্য সোশ্যাল মিডিয়াতে চর্চায় রয়েছেন। করিনা কাপুর প্রথম থেকেই শাহিদ কাপুরের সঙ্গে সংসার পাতার স্বপ্ন দেখেছিলেন। কিন্তু পরবর্তীতে তার পছন্দ হতে শুরু হয় সাইফ আলী খানকে। তারপরে তারা ধীরে ধীরে সম্পর্কে জড়িয়ে পড়েন এবং এই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন শাহিদ কাপুর। কিন্তু বিবাহের পরে কারিনা কাপুর কিছুটা বিব্রত হয়ে উঠেছিলেন কারণ সাইফ আলী খানের সঙ্গে তার দুই সন্তান হয়েছে এবং এই কারণে তার ফিটনেস লেভেল অনেকটা কমে গিয়েছে। তার শরীরে আরো কিছু রোগ দেখা দিয়েছে, এই কারণে তিনি আরও বেশি চিন্তিত।

Related Articles

Back to top button