জ্যোতিষ

Astrology: গণ্ড যোগেই ফিরবে ভাগ্য, থাকবে বিপুল অর্থ লাভের সম্ভাবনাও

Advertisement

Advertisement

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, মোট ১২-টি রাশি বর্তমান। দৈনিক কিংবা মাসিকভাবেই এই সমস্ত রাশির ভবিষ্যৎ গণনা করা হয়ে থাকে। এক্ষেত্রে,
আজ বৃহস্পতিবার দিনটিকে বেশ শুভ হিসেবেই মনে করা হচ্ছে। অন্যদিকে বৃহস্পতিবার ভগবান বিষ্ণুর দিন। এই দিনটি সমস্ত রাশির জাতক-জাতিকাদের ভাগ্য ফেরাতে চলেছে বলেই মনে করা হচ্ছে। এদিন চলবে গণ্ড যোগ, যা শুভ যোগ হিসেবেই মানা হয়।

Advertisement

১) মেষ রাশি- পারিবারিক ক্ষেত্রে সুখ বিরাজ করবে। সন্তানের সাফল্য আসবে। দিনটি সকলের সাথে আনন্দ করেই কাটবে। ব্যবসায়ীদের ব্যবসায়ীক ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা। গুরুত্বপূর্ণ কাজের সূত্রে দীর্ঘযাত্রা। অর্থ লাভের সম্ভাবনা। শিক্ষার্থীদের ক্ষেত্রে আসবে সাফল্য।

Advertisement

২) বৃষ রাশি- এই দিনটি এই রাশির জাতক-জাতিকাদের বেশ ভালো যাবে। এদিন কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম করতে হবে। গণ্ড যোগে আপনার উপর আসবে একাধিক গুরুত্বপূর্ণ দায়িত্ব, যা সাফল্যের সাথেই পালন করবেন। বিনোদন জগৎ-এর সাথে যুক্ত জাতক-জাতিকাদের ক্ষেত্রে দিনটি বেজায় শুভ। সৃজনশীল শক্তির বৃদ্ধি। স্বাস্থ্য ভালো থাকবে। রিয়েল এস্টেট ব্যাবসায়ীদের জন্যও দিনটি ভালো যেতে চলেছে।

Advertisement

৩) মিথুন রাশি – দীর্ঘদিনের চিন্তার অবসান হবে। অংশীদারি ব্যবসায়ে সাফল্য অর্জন করবেন। ভালো মনে কাজ করলে এদিন সাফল্য ও উৎসাহ পাবেন। সমস্ত ব্যবসায়ীদের ক্ষেত্রে দিনটি শুভ। উপযুক্ত সম্মান অর্জিত হবে। রোজের রুটিনে আসবে পরিবর্তন।

৪) কর্কট রাশি- এই দিনটি শুভ হতে চলেছে এই রাশির জাতক-জাতিকাদের জন্য। কঠোর পরিশ্রমের ফল মিলবে। প্রিয়জনের কাছ থেকে কাজের ক্ষেত্রে মিলবে উৎসাহ। জীবনসঙ্গীর সাথে সম্পর্ক মজবুত হবে। নিজের কাজের জন্য প্রশংসা পাবেন। বাড়বে সম্মান। আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে, যা সাফল্যের চাবিকাঠি হতে চলেছে।

৫) সিংহ রাশি- জীবনে নতুন দিশার হদিশ পাবেন। সহকর্মীদের সহায়তায় কাজে সাফল্য আসবে। কিছু গুরুত্বপূর্ণ কাজের ক্ষেত্রে নেতৃত্ব দেওয়ার সুযোগ আসবে, সাথে মিলবে সহযোগিতাও। নিজের বক্তব্যকে সকলের সামনে তুলে ধরার সুযোগ থাকবে। থাকবে নতুন ব্যবসা শুরু করার সুযোগ। এই রাশির জাতক-জাতিকাদের নিজস্ব মত ও চিন্তা গুরুত্ব পাওয়ার পাশাপাশি পারিবারিকভাবে মিলবে পূর্ণ সমর্থন।

৬) কন্যা রাশি- বড় সংস্থা থেকে কাজের সুযোগ আসবে, যাতে বাড়বে আত্মবিশ্বাস। অন্যকে গুরুত্ব দিলে মিলবে গুরুত্ব। কোন একটি গুরুত্বপূর্ণ কাজ সফলতার সাথে সম্পন্ন হবে। থাকবে পরিবারের সাথে সময় কাটানোর সুযোগ। সৃজনশীল কাজের সুযোগও পেতে পারেন। অপ্রয়োজনীয় কাজ থেকে দূরে থাকাই শ্রেয়। মাইগ্রেনের ব্যথা থেকেও মিলবে মুক্তি।

৭) তুলা রাশি- উচ্চপদস্থ কর্মচারীদের থেকে মিলবে সহযোগিতা। তবে এক্ষেত্রে উচ্চমানের কাজ নাও হতে পারে। নিজের ভুল থেকে শিক্ষা মিলবে। সন্তানের কাছে প্রিয় হয়ে উঠবেন। এই রাশির জাতক-জাতিকাদের কাজের ধরন পছন্দ হবে বাকিদের।

৮) বৃশ্চিক রাশি- আজকের দিনটি সুখে মোড়ানো থাকবে। ধৈর্য, বুদ্ধি ও বিচক্ষণতার সাথে যেকোনো কাজ শেষ করার প্রচেষ্টা থাকা প্রয়োজন। এদিন কারোর কাছে সাহায্য চাইতে দ্বিধাবোধ না করাই ভালো। সবকিছু আপনার স্বপক্ষে থাকবে। সন্ধ্যা হওয়ার আগে কাজ সেরে নেওয়াই ভালো। কঠোর পরিশ্রমই আপনার পরিকল্পিত কাজ শেষ করতে সহায়তা করবে।

৯) ধনু রাশি- শান্ত মনে দিন শুরু হলেও সংক্রান্ত কিছু জটিলতায় জড়ানোর সম্ভাবনা রয়েছে। এক্ষেত্রে নিজের জীবনসঙ্গীর সাহায্যেই মিলবে সাফল্য। সরকারি খাতে লাভবান হওয়ার সুযোগ রয়েছে। বড় কোম্পানি থেকে চাকরির সুযোগ আসার সম্ভাবনা রয়েছে। অপ্রয়োজনীয় বিতর্ক থেকে দূরত্ব বজায় রাখাই শ্রেয়। ঘনিষ্ঠ আত্মীয়ের সাথে সাক্ষাৎ হতে পারে।

১০) মকর রাশি- ভালো-মন্দ মিশিয়েই কাটবে দিনটি। পুরনো স্মৃতি তাজা হবে। আজকে ঘোরাঘুরি এড়িয়ে চলাই শ্রেয়। বেসরকারি শিক্ষকদের ক্ষেত্রে দিনটি ব্যস্ততায় ভরপুর হবে। বাচ্চাদের সাথে সময় কাটানোর সুযোগ আসবে। জীবনসঙ্গীর সাথে দীর্ঘ বিবাদের সমাধান হবে। গ্রাফিক্স ডিজাইনাররা সৃজনশীল কিছু সৃষ্টি করবেন।

১১) কুম্ভ রাশি- নতুন উদ্যম নিয়ে আজকের দিনটি শুরু হবে এই রাশির জাতক-জাতিকাদের। বেকারি ব্যবসায়ীরা প্রত্যাশার থেকে বেশি লাভবান হতে পারেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি। শিল্প ও সাহিত্যের সাথে যুক্ত ব্যক্তিদের ক্ষেত্রে আজকের দিনটি ভালো। ভবিষ্যৎ নিয়ে চিন্তা বাড়বে। মায়েরা নিজের সন্তানদের নতুন কিছু শেখাবেন, যা তাদের নতুন কিছুর ধারণা দেবে। নিজের দক্ষতা প্রদর্শন করার সুযোগ আসবে।

১২) মীন রাশি- আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। মেজাজ ভালো থাকবে। গুরুত্বপূর্ণ বিষয়গুলি কিংবা কাজগুলিকে আরো বেশি গুরুত্ব দিয়ে দেখতে হবে। বন্ধুবান্ধব ও পরিবারের মাঝে ভারসাম্য বজায় রেখে চলতে হবে। পড়ুয়াদের জন্য দিনটি শুভ। অফিসের দীর্ঘদিনের অসম্পূর্ণ কাজ শেষ করার সুযোগ পাবেন। পছন্দের কাজ করার সুযোগ থাকবে।