বিনোদনবলিউড

সুতোর বিকিনি পরে সুইমিংপুলে আশ্রমের ‘ববিতা বৌদি’, দেখে নিয়ন্ত্রনহীন বাবা নিরালাও

ত্রিধা চৌধুরী আশ্রম ওয়েব সিরিজে জনপ্রিয়তা পাওয়ার পর এখন সোশ্যাল মিডিয়াতে প্রায় ভাইরাল হয়ে যান

×
Advertisement

টলিউড ইন্ডাস্ট্রি বা বলিউড ইন্ডাস্ট্রি, এমনকি ভোজপুরি ইন্ডাস্ট্রিতে অভিনয় করে গোটা ভারতবর্ষের কাছে বেশ জনপ্রিয় অভিনেত্রী হলেন ত্রিধা চৌধুরী। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত কাকাবাবু সিরিজের “মিশর রহস্য” থেকে অভিনয় জগতে পা রেখেছিলেন এই অভিনেত্রী। তারপর তিনি জনপ্রিয়তার শিখরে পৌঁছানোর হিন্দি ওয়েব সিরিজ “আশ্রম” এ ববিতা বৌদি চরিত্রে অভিনয় করে। ববি দেয়ালের সাথে ত্রিধার অন্তরঙ্গ ঘনিষ্ঠ মুহূর্ত লক্ষ লক্ষ নেটিজেনের রাতের ঘুম উড়িয়েছে, এই বিষয়ে সন্দেহের কোনো অবকাশ নেই।

Advertisement

বাঙালি অভিনেত্রী ত্রিধা চৌধুরী বরাবর তার সাহসী মানসিকতার জন্য সোশ্যাল মিডিয়াতে সুপার ট্রেন্ডিং হয়ে ওঠেন। মাঝেমাঝেই অন্তরঙ্গ মুহূর্তের সিনে নিজেকে যেমন সঁপে দেন, তেমন কখনো আবার সোশ্যাল মিডিয়াতে ছোটখাটো পোশাক পরে বা সাহসী পোজে ছবি তুলে চর্চার কেন্দ্রবিন্দুতে আসেন তিনি। আসলে পরিচালক প্রকাশ ঝা এর আশ্রম ওয়েব সিরিজে অভিনয় করার পর থেকে অভিনেত্রী ত্রিধার জনপ্রিয়তা উল্লেখ্যযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে।

Advertisement

এখন অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে টক অফ দ্যা টাউন হয়ে ওঠে। আসলে অভিনেত্রী ফ্যানেরা ছবিতে রীতিমতো লাইক ও কমেন্ট এর বন্যা বয়ে দেন। তাই তো ছবি পোস্ট করলেই দাবানলের মতো তা ইন্টারনেটের আনাচে কানাচে ছড়িয়ে যায়। সম্প্রতি অভিনেত্রী তাঁর বিকিনি লুকে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন যা দেখে রাতের ঘুম উড়েছে নেটিজেনদের। সুইমিংপুলের নীল জলে হলুদ বিকিনি পরে ববিতা বৌদির লাস্যময়ী রূপে হয়তো নিয়ন্ত্রনহীন হয়ে পড়বেন বাবা নিরালাও।

এছাড়াও ত্রিধা চৌধুরী সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা গেছে ত্রিধা চৌধুরী এক হাতে ফোন আর অন্য হাতে ওয়াইনের গ্লাস। অভিনেত্রীকে ফোন থেকে মিরর সেলফি তুলতে দেখা যায়। ত্রিধাকে তার চেহারা সম্পূর্ণ করতে হালকা মেকআপ দিয়ে চুল বাঁধতে দেখা গেছে। এই ছবি পোস্ট করতেই তাতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছেন ফ্যানেরা। প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি প্রকাশিত আশ্রম ৩ তেও ত্রিধা চৌধুরী, এষা গুপ্তার সঙ্গে সাহসিকতা এবং অন্তরঙ্গ দৃশ্য দিয়ে আলোড়ন সৃষ্টি করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)

Related Articles

Back to top button