×
বলিউডবিনোদন

লাইভ ইভেন্টে ‘উপস মোমেন্ট’-এর শিকার হয়েছিলেন সুন্দরী অভিনেত্রী রশ্মিকা মান্দানা

খুব শীঘ্রই সিদ্ধার্থ মালহোত্রার ছবি 'মিশন মজনু' তে আসতে চলেছেন রশ্মিকা মান্দানা

Advertisement

‘পুষ্পা, দ্য রাইজিং স্টার’ সিনেমা রীতিমতো বক্সঅফিস কাঁপিয়ে একাধিক রেকর্ড চূর্ণ-বিচূর্ণ করে প্রত্যেক দেশবাসীর মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছে। গত বছরের ডিসেম্বর মাসের ১৭ তারিখে মুক্তি পেয়েছিল আল্লু অর্জুনের এই সিনেমাটি। সিনেমাটির বেশ কিছু অ্যাকশন সিকোয়েন্স এবং গানের স্টেপ বেশ কিছুদিন ধরে সুপার ট্রেন্ডিং হয়ে আছে। এছাড়া আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দানার অনস্ক্রিন কেমিস্ট্রি ছিল দেখার মতো। দক্ষিণী সুপারস্টার থেকে রশ্মিকা মান্দানা হয়ে উঠেছেন ভারতীয় অভিনেত্রী। পুষ্পার সাফল্যের পর রীতিমতো জনপ্রিয়তার শিখরে পৌঁছেছেন রশ্মিকা।

Advertisement

রশ্মিকা বর্তমানে চেনেন না, এমন মানুষের সংখ্যা হয়তো হাতে গোনা হবে। জানিয়ে রাখা ভাল, কর্ণাটকের অভিনেত্রী তথা সাউথ ইন্ডিয়ান সিনেমার মোস্ট কিউট অভিনেত্রী তিনি। সাউথ ইন্ডিয়ান সিনেমায় রশ্মিকা তাঁর কিউট এক্সপ্রেশন ও সুন্দর হাসির জন্য এমনিতেই বেশ জনপ্রিয় ছিলেন। এমনকি গোটা দেশের যুবকদের কাছে এই অভিনেত্রী ক্রাশ। তাঁর হাসি, প্রাণোচ্ছল ভঙ্গি, মারকাটারি ফিগার রাতের ঘুম কেড়ে নিয়েছে লক্ষ লক্ষ যুবকের। তিনি প্রধানত সাইথ ইন্ডিয়ান সিনেমা গীতা গোবিন্দ থেকে জনপ্রিয়তা পেতে শুরু করেছিলেন। তারপর পুষ্পার সাফল্যের পর তাঁর জনপ্রিয়তা অন্যমাত্রায় পৌঁছে গিয়েছে।

সোশ্যাল মিডিয়াতে কমবেশি অভিনেত্রীকে নিয়ে সর্বদাই আলোচনা চলছে। মাঝে মাঝে তিনি তার বিভিন্ন সিনেমার প্রমোশনের জন্য বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত হন। সম্প্রতি এক অনুষ্ঠানে গিয়ে পোশাক বিভ্রাটে বা উপস মোমেন্ট এ পড়েন তিনি। আর সেই ভিডিও ঝড়ের গতিতে সুপার ভাইরাল হয়ে যায়। ওই ভিডিওতে দেখা গিয়েছে, একটি লাইভ ইভেন্টে শর্ট হলুদ রঙের পোশাক পরে এসেছিলেন অভিনেত্রী। হঠাৎ করেই কথোপকথনের সময় সে পায়ের অবস্থান পরিবর্তন করতে গেলে শর্ট ড্রেসের নিচ দিয়ে গোপন স্থান অনক্যামেরা চলে আসে।

Advertisement

প্রসঙ্গত উল্লেখ্য, অভিনেত্রী রশ্মিকা তাঁর ক্যারিয়ার শুরু করেছিলেন একটি কন্নড় ছবি দিয়ে। সিনেমাটির নাম ছিল কিরিক পার্টি। ২০১৬ সালে এটি রিলিজ হয়। এরপর ২০১৮ সালে “চলো” সিনেমা মাধ্যমে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন তিনি। এরপর বিজয় দেবরকোন্ডার সাথে ব্যাক টু ব্যাক দুটি হিট সিনেমায় অভিনয় করেন তিনি। অবশ্যই বুঝতে পেরেছেন “ডিয়ার কমরেড” এবং “গীতা গোবিন্দম” এর কথা বলা হচ্ছে। তারপর থেকে ক্যারিয়ারে আর কখনও ফিরে তাকাতে হয়নি অভিনেত্রীকে। জানা গিয়েছে, তিনি খুব শীঘ্রই সিদ্ধার্থ মালহোত্রার ছবি ‘মিশন মজনু’-তে আসতে চলেছেন।

Related Articles

Back to top button