বলিউড

Asha Negi: শার্টের বোতাম খুলে এমন ছবি শেয়ার করলেন টিভি অভিনেত্রী, বোল্ড লুক পারদ চড়ালেন

Advertisement

Advertisement

আশা নেগী টেলিভিশনের অন্যতম পরিচিত মুখ। তিনি দর্শকমহলেও বেশ পরিচিত অভিনেত্রী হিসেবে। ‘পবিত্র রিস্তা’র অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ছিলেন তিনি। এই ধারাবাহিকে পূর্বী দেশমুখের চরিত্রে অভিনয় করতেন তিনি। বলাই বাহুল্য, এই ধারাবাহিকের পূর্বী চরিত্র তাকে দর্শক মাঝে এনে দিয়েছিল এক বিপুল পরিচিতি। পাশাপাশি ‘বারিশ’ ধারাবাহিকেও তার অভিনয় নজর কেড়েছিল দর্শকদের। উল্লেখ্য, এই ধারাবাহিকে গৌরবী কর্মকারের চরিত্রে অভিনয় করতেন তিনি।

Advertisement

বর্তমানে অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় আশা। প্রায়ই একাধিক সাজে সোশ্যাল মিডিয়ার পাতায় দেখা মেলে তার। একজন দক্ষ অভিনেত্রী হওয়ার পাশাপাশি যথেষ্ট বোল্ড ও লাস্যময়ী তিনি। অবশ্য সেকথা আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে চোখ রাখলেই সেই ঝলক স্পষ্ট হবে। সম্প্রতি ব্রা ছাড়াই ছবি শেয়ার অভিনেত্রীর। আর এই মুহূর্তে তার সাম্প্রতিক লুকের সূত্রেই গোটা নেটদুনিয়ার তাপমাত্রা বাড়িয়েছেন আশা।

Advertisement

অভিনেত্রীর সাম্প্রতিক ভাইরাল হওয়া লুকে অভিনেত্রীকে একটি ব্লু রিপড্ ডেনিম ও জিন্সের সাথে একটু অগোছালোভাবে দেখা গিয়েছে। এদিন খোলা চুলে, নুড মেকাপে ব্রা ছাড়াই শার্টের বোতাম খুলে ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন তিনি। গলায় ছিল হালকা পেনডেন্টও। এদিন হালকা আই মেকাপও নিয়েছিলেন তিনি। কখনো দেওয়ালের পিছনে নিজেকে কিছুটা লুকিয়ে, আবার কখনো কাঠের সিঁড়িতে বসে কিংবা কাঠের সিঁড়ির হাতলে হেলান দিয়ে বেশকিছু অ্যাসথেটিক ছবি তুলতে দেখা গিয়েছে আশা নেগীকে।

Advertisement

নিঃসন্দেহে বলা চলে, অভিনেত্রীর এই সাম্প্রতিক লুক রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায়। পাশাপাশি তাপমাত্রা বাড়িয়েছে ভক্তদের মাঝেও। এই মুহূর্তে অভিনেত্রীর প্রয়োজনের থেকে অতিরিক্ত এই বোল্ড লুক নেটনাগরিকদের পাশাপাশি তার অনুরাগীদের মন ও নজর দুই কেড়েছে।