টলিউডবলিউডবিনোদন

Arunita Kanjilal: খালি গলায় ‘রাতা লাম্বিয়া’ গান গেয়ে নেটদুনিয়ায় তুমুল ভাইরাল অরুনিতা, প্রশংসার ঝড় সোশ্যাল মিডিয়ায়

চলতি বছরের আগস্ট মাসে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘শেরশাহ’ ছবিটি। বিক্রম বাত্রা, কারগিল যুদ্ধে শহীদ এই জাওয়ানের জীবনী নিয়েই তৈরি হয়েছে ‘শেরশাহ’। এই ছবিটি দর্শক মহলে বিপুল জনপ্রিয় হয়েছে। এই ছবিতে বিক্রম বাত্রার চরিত্রে অভিনয় করেছেন সিদ্ধর্থ কাপুর এবং তোর প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন কিয়ারা আডভানি। এই ছবির পাশাপাশি ছবির প্রতিটা গান দর্শকদের মন ছুঁয়ে গেছে। এই ছবির ‘কিত্থে চলি তু’, ‘রাতা লম্বিযা’, ‘রানঝা রানঝা’ এই গানগুলির মধ্যে সবথেকে বেশি জনপ্রিয়তা পেয়েছে ‘রাতা লাম্বিয়া’ গানটি, যা এখনো সবার মুখে মুখে ঘুরছে।

আগস্ট মাস থেকে শুরু করে দু-তিন মাস সোশ্যাল মিডিয়ায় এই ছবির গানগুলি রীতিমতো ট্রেন্ডিং ছিল। তবে ছিল বললে ভুল বলা হবে এখনো আছে। সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যায় এই ছবির বিভিন্ন দৃশ্য, যা দর্শকদের মধ্যে রীতিমতো ভাইরাল। এই ছবির গানগুলো এখনো বিভিন্ন জন গেয়ে কিংবা এই গানের সাথে রিল ভিডিও বানিয়ে তা শেয়ার করে থাকেন।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় অনেকেই ট্রেন্ডিং গানগুলি নিজের মতো করে গেয়ে শেয়ার করেন। তবে সবার গানের ভিডিও ভাইরাল হয় না। তবে টেলিভিশনের পর্দায় আমরা যাদের দেখি তাদের মধ্যে থেকে কেউ যদি এই গান গেয়ে শেয়ার করেন তাহলে তা চোখ বন্ধ করেই ভাইরাল হয়ে যায় নেটিজেনদের মধ্যে। বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল ‘শেরশাহ’ ছবির একটি গান গেয়ে রীতিমত ভাইরাল হয়েছেন নেটদুনিয়ায়। বনগাঁর মেয়ে অরুনিতা কাঞ্জিলাল এখন সোশ্যাল মিডিয়ার স্টার। তার শেয়ার করা যেকোনো গানের ভিডিওই এখন ভাইরাল নেটদুনিয়ায়। চলতি বছরের আগস্ট মাসেই ‘ইন্ডিয়ান আইডল ১২’র রানার্স হয়েছিলেন অরুনিতা। প্রথম স্থান অধিকার করে নিয়েছিলেন পাহাড়ি ছেলে পবনদীপ রাজন। তাদের নিয়ে কম গুঞ্জন নেই তাদের অনুরাগীদের মধ্যে। প্রতি মুহূর্তে তারা সেই গুঞ্জনে সায় দিয়ে চলেন।

বেশ কয়েকদিন আগে অরুনিতা কাঞ্জিলাল নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ‘শেরশাহ’ ছবির একটি গান গেয়ে সেটি শেয়ার করেছিলেন। ‘রাতা লাম্বিয়া’ গানটি গেয়েছিলেন তিনি। তার এই গান শুনে রীতিমত মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। প্রশংসাও পেয়েছেন অনেক। গায়িকার অনুরাগীরাও বেশ পছন্দ করেছেন এই গানটি। তার গান গাওয়ার এই ভিডিওটি এর আগেও একবার ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে এখন আবারও নেটিজেনদের মধ্যে এই ভিডিওটি ঘোরাফেরা করছে। এই মুহূর্তে অরুনিতা পবনদীপের সাথে বেশ কয়েকটি ডুয়েট গানে অ্যালবাম বানিয়ে ফেলেছেন। এমনকি দেশের বাইরেও বেশ কয়েকটি লাইভ শো’ও করে ফেলেছেন। চলতি বছরের শেষের দিকে কানাডায় যাওয়ারও কথা রয়েছে তার। সেই খবর সম্প্রতি তার এক ফ্যান পেজের মাধ্যমে সামনে এসেছে সকলের।

Related Articles

Back to top button