×
ভাইরাল & ভিডিও

জিতে নিল মন, বাংলা গান গেয়ে মঞ্চ কাঁপালেন চর্চিত প্রেমিক জুটি অরুনিতা ও পবনদীপ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisement

এই মুহূর্তে সঙ্গীত জগতের অন্যতম দুটি পরিচিত নাম অরুনিতা ও পবনদীপ। তারা সোশ্যাল মিডিয়ার অন্যতম চর্চিত জুটিও বটে। খুব কম সময়ের মধ্যেই তারা গোটা ভারতবর্ষের মানুষের কাছে নিজেদের একটা পরিচয় তৈরি করে নিতে পেরেছেন। তাদের কন্ঠে মুগ্ধ আট থেকে আশি সকলেই। বড় বড় সঙ্গীত শিল্পীরাও তাদের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। ইতিমধ্যেই এই দুই তরুণ সঙ্গীতশিল্পী একাধিক মিউজিক ভিডিওতে কাজ করেছেন। পাশাপাশি একাধিক লাইভ স্টেজ পারফর্ম্যান্সও করেছেন। সেইসমস্ত ভিডিও মাঝে মাঝেই তাদের ফ্যান পেজের মাধ্যমে ভাইরাল হয় নেটদুনিয়ায়। সম্প্রতি তাদের একসাথে দেখা গিয়েছে ‘ঘাটাল উৎসব’এ। তাদের সেই গান গাওয়ার কিছু দৃশ্য ভাইরাল হয়েছে তাদেরই ফ্যান পেজের মাধ্যমে।

Advertisement

সম্প্রতি ‘ঘাটাল উৎসব’এ উপস্থিত হয়েছিলেন অরুনিতা কাঞ্জিলাল ও পবনদীপ রাজন। তাদের একসাথে মঞ্চে বাংলা গান গাইতে শোনা গিয়েছে। অরুনিতার কন্ঠে ‘তোমায় হৃদ মাঝারে রাখিবো’ গানটি শোনা গিয়েছে। তিনি এই গানটি গাইতে গাইতেই হঠাৎ পবনদীপ অন্য আরেকটি বাংলা গান ধরেন। সম্প্রতি তাদের এই গান গাওয়ার দৃশ্যটি তাদেরই একটি ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামের পাতায়, যা এই মুহূর্তে তাদের অনুরাগী এবং সকল নেটজনতার মাঝে ভাইরাল হয়েছে। আবারো নেটিজেনরা প্রশংসায় ভরিয়েছেন তাদের।

Advertisement

উল্লেখ্য, এই দুই তরুণ সঙ্গীতশিল্পীর জনপ্রিয়তা শুধুমাত্র ভারতের মাটিতে নয়, বিদেশের মাটিতেও তাদের জনপ্রিয়তা যথেষ্ট লক্ষণীয়। বিদেশেও একাধিক লাইভ পারফর্ম্যান্স করেছেন তারা। তাদের সেই সমস্ত পারফর্ম্যান্সের ভিডিও থেকে থেকেই ভাইরাল হতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। প্রতি পদে পদে নিজেদের শ্রোতাদের মুগ্ধ করেন তারা। তাদের একসাথে দেখতে এবং শুনতে পছন্দ করেন শ্রোতারাও।

Related Articles

Back to top button